বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Trains Cancelled on 30th January: সোমবার দেশে বাতিল ৩১১ ট্রেন, পশ্চিমবঙ্গে চলবে না একগুচ্ছ লোকাল, রইল পুরো তালিকা

Trains Cancelled on 30th January: সোমবার দেশে বাতিল ৩১১ ট্রেন, পশ্চিমবঙ্গে চলবে না একগুচ্ছ লোকাল, রইল পুরো তালিকা

সোমবার দেশে বাতিল ৩১১ ট্রেন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

Trains Cancelled on 30th January: আজ (সোমবার, ৩০ জানুয়ারি) হাওড়া, শিযালদা ডিভিশনের একাধিক লোকাল ট্রেন বাতিল আছে। হাওড়া ডিভিশনে অবশ্য বাতিল লোকাল ট্রেনের সংখ্যাটা তুলনামূলক অনেকটা বেশি। আজিমগঞ্জের কয়েকটি ট্রেনও বাতিল আছে।

সপ্তাহের প্রথম কর্মদিবসে দেশজুড়ে ৩১১ টি ট্রেন বাতিল করা হয়েছে। যে তালিকায় হাওড়া, শিযালদা ডিভিশনের একাধিক লোকাল ট্রেন আছে। হাওড়া ডিভিশনে অবশ্য বাতিল লোকাল ট্রেনের সংখ্যাটা তুলনামূলক অনেকটা বেশি।

আজ পশ্চিমবঙ্গ থেকে কোন কোন লাইনের ট্রেন বাতিল আছে?

১) হাওড়া-বারুইপাড়া লাইনের কয়েকটি ট্রেন চলবে না।

২) হাওড়া-চন্দনপুর লাইনের কয়েকটি লোকাল ট্রেন বাতিল আছে।

৩) হাওড়া-হরিপাল লাইনের কয়েকটি ট্রেন চলবে না।

৪) হাওড়া-সিঙ্গুর লাইনের কয়েকটি লোকাল ট্রেন বাতিল আছে।

৫) হাওড়া-তারকেশ্বর লাইনের কয়েকটি ট্রেন চলবে না।

৬) হাওড়া-আমতা লাইনের কয়েকটি লোকাল ট্রেন বাতিল আছে।

৭) ১২৩৬৯ হাওড়া-দেরাদুন কুম্ভ এক্সপ্রেস।

৮) ০০৪৬৮ অমৃতসর-হাওড়া স্পেশাল।

৯) শিয়ালদা-নৈহাটি লাইনের কয়েকটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

১০) হাওড়া-বর্ধমান (ভায়া কর্ড লাইন) শাখার কয়েকটি ট্রেন চলবে না।

১১) হাওড়া-বর্ধমান (ভায়া মেন লাইন) শাখার কয়েকটি ট্রেন বাতিল আছে।

১২) বাতিল আছে ০৩০৬৮ আজিমগঞ্জ-কাটোয়া মেমু প্যাসেঞ্জার স্পেশাল। (পুরো তালিকা দেখুন নিচে)।

আরও পড়ুন: East-West Metro Services during Kolkata Book Fair 2023: শিয়ালদা–সেক্টর ফাইভ রুটে ১২০টি মেট্রো চলবে, বইমেলায় সূচি কেমন থাকছে?

আজ কোন ৩১১ ট্রেন বাতিল  করা হয়েছে, তা কীভাবে দেখবেন?

১) ব্রাউজারে 'National Train Enquiry System - Indian Railways' বা 'NTES' সার্চ করুন। নাহলে সরাসরি ক্লিক করুন এই লিঙ্কে

২) যে নয়া পেজ খুলবে, সেটির ডানদিকে 'Exceptional Trains' আছে। ওই 'Exceptional Trains' লেখার পাশে ড্রপ-ডাউন বক্স হিসেবে নিচের দিকে তীর দেওয়া আছে। 

৩) সেখানে ক্লিক করুন। প্রথমেই দেখতে পাবেন ‘Cancelled Trains’। ওই ‘Cancelled Trains’ লেখার উপর ক্লিক করুন। 

৪) আপনার কম্পিউটার বা মোবাইলের স্ক্রিনে একটি নয়া পেজ দেখাবে। সেখানে 'Train Start Date'-র মধ্যে '30 Jan' লেখা আছে। নিচে লেখা আছে, 'Cancelled Type - Fully or Partially'।

৫) ‘Cancelled Type’-এ প্রাথমিকভাবে ‘Fully ’ সিলেক্ট করা থাকে। তার নিচেই দেখতে পাবেন যে আজ দেশে কোন কোন ট্রেন বাতিল আছে। অর্থাৎ কোন কোন ট্রেন চলবে না। সোমবার (৩০ জানুয়ারি) যেমন দেশজুড়ে ৩১১ টি ট্রেন বাতিল করে দিয়েছে ভারতীয় রেল।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বাংলার মুখ খবর

Latest News

হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.