বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Drowning death: রঙ খেলে জলে স্নান করতে নেমে দুই জেলায় তলিয়ে গেল ২ ভাই সহ ৪ জন

Drowning death: রঙ খেলে জলে স্নান করতে নেমে দুই জেলায় তলিয়ে গেল ২ ভাই সহ ৪ জন

রঙ খেলে জলে স্নান করতে নেমে দুই জেলায় তলিয়ে গেল ২ ভাই সহ ৪ জন (ছবিটি প্রতীকী) (PTI)

কালনার জিউধারা এলাকায় একটি দিঘিতে স্নান করতে নেমে দুজনের ডুবে মৃত্যু হয়েছে। দুজনের নাম হল করণ দাস (১৮) এবং যীশু দাস (১৬)। এরা সম্পর্কে মামাতো এবং পিসতুতো ভাই। অন্যান্যদের মতো তারাও এদিন রঙের উৎসবে মেতে উঠেছিলেন। 

দোল উৎসবে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল দুই জেলায়। রঙ খেলা শেষে জলে নেমে স্নান করতে গিয়ে তলিয়ে গেল ৪ জন। ঘটনা দুটি ঘটেছে করেছে বাঁকুড়া এবং কালনায়। মৃতদের মধ্যে রয়েছে দুই ভাই। উৎসবের দিনে এমন মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবারে।

আরও পড়ুনঃ রঙ খেলা শেষে গঙ্গায় স্নান করতে নেমে বিপত্তি, ভেসে গেল ৩ কিশোর, নামানো হল ডুবুরি

জানা গিয়েছে, কালনার জিউধারা এলাকায় একটি দিঘিতে স্নান করতে নেমে দুজনের ডুবে মৃত্যু হয়েছে। দুজনের নাম হল করণ দাস (১৮) এবং যীশু দাস (১৬)। এরা সম্পর্কে মামাতো এবং পিসতুতো ভাই। অন্যান্যদের মতো তারাও এদিন রঙের উৎসবে মেতে উঠেছিলেন। এরপর রঙ খেলা শেষে ওই দিঘিতে স্নান করতে নামেন তারা। তখনই তাদের ডুবে মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয়রা ছুটে আসেন। দিঘি থেকে তাদের উদ্ধার করে  কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন। এরফলে শোকের ছায়া নেমেছে দুজনের পরিবারে। এরকম দুর্ঘটনা যে ঘটবে তা ভাবতেও পারেননি পরিবারের সদস্যরা। 

অন্যদিকে, আরও একটি মর্মান্তিক ঘটনা ঘটেছে বাঁকুড়ার বড়জোড়ায় দামোদর নদে। সেক্ষেত্রে জলে ডুবে মৃত্যু হয়েছে দুজনের। তাদের নাম হল- সানি কুমার এবং সোনু কুমার। সম্পর্কে তারা দুই ভাই। স্থানীয়দের বক্তব্য, রঙ খেলা শেষে এদিন দুই ভাই দামোদর নদে স্নান করতে নামে। তখন আচমকা নদে বান চলে আসে। তখন জলের তোড়ে তারা দুজন ভেসে যায়। পরে তাদের উদ্ধার করে বাঁকুড়ার বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। 

জানা গিয়েছে, মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয় সূত্রে খবর , এই দুই ভাই বিহারের বাসিন্দা। তাদের বাবা প্রমোদ চৌরাসিয়া বড়জোড়া রায় কলোনিতে একটি ঘর ভাড়া নিয়ে থাকেন। তবে দুই ভাইয়ের মৃত্যু হওয়ায় স্বাভাবিকভাবে শোকের ছায়া নেমেছে পরিবারে।

এছাড়াও এদিন খড়দহেও নদীর হলে ৪ জন ভেসে যায়। এরমধ্যে একজন কোনওক্রমে নদী থেকে সাঁতার কেটে ওপরে উঠে আসলেও ৩ জন নিখোঁজ রয়েছে। জানা গিয়েছে, রঙ খেলা শেষে ৪ বন্ধু মিলে আশ্রম ঘাটে স্নান করতে নামে। তখন গঙ্গা নদীতে আচমকা জলের স্রোতে ৪ জনেই ভেসে যায়।  নিখোঁজ ৪ জনের খোঁজ চালানো হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.