বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুকুরে পড়ে গেল গাড়ি, অ্যাম্বুলেন্স আটকে পুকুর পাড়ে, মারাত্মক কাণ্ড বর্ধমানে
পুকুর পাড়ে আটকে গেল অ্যাম্বুল্যান্স। আর পুকুরে পড়ে গেল গাড়ি।

পুকুরে পড়ে গেল গাড়ি, অ্যাম্বুলেন্স আটকে পুকুর পাড়ে, মারাত্মক কাণ্ড বর্ধমানে

  • যুবকরা ঝাঁপিয়ে পড়ে তাদের উদ্ধার করেন। সেখান থেকে রোগী ও আরোহীদের উদ্ধার করা হয়।

সকাল থেকেই মেঘলা আকাশ। তার মধ্যেই ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীণ হল একটি রোগী–সহ অ্যাম্বুলেন্স এবং একটি গাড়ি। এই অ্যাম্বুলেন্স এবং গাড়ি গুসকরার দিক থেকে বর্ধমানে আসছিল। দুর্ঘটনা এড়াতে গিয়ে রোগী–সহ পুকুর পাড়ে আটকে গেল অ্যাম্বুল্যান্স। আর পুকুরে পড়ে গেল গাড়ি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে বর্ধমানের নবাবহাটে।

স্থানীয় সূত্রে খবর, বৃষ্টির মধ্যে সিউড়ি রোডের থেকে বাঁক নেওয়ার সময় অন্য একটি গাড়ি এই গাড়িকে ওভারটেক করতে গিয়ে চেপে দেয়। সেই অভিঘাতে মারুতি গাড়িটি পড়ে যায় একটি পুকুরের জলে। আর অ্যাম্বুলেন্স পাড়ে ঝুলতে থাকে। চারজন আরোহী ১০৮ শিবমন্দিরের পাশের ওই পুকুরে তলিয়ে যেতে থাকেন। স্থানীয় মানুষজন ছুটে আসেন। যুবকরা ঝাঁপিয়ে পড়ে তাদের উদ্ধার করেন। সেখান থেকে রোগী ও আরোহীদের উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকালে বর্ধমানের নবাবহাট এলাকায় ১০৮ শিবমন্দির সংলগ্ন এলাকায় ঘটে এই দুর্ঘটনা। ওই গাড়িটির পিছনে ছিল একটি অ্যাম্বুল্যান্স। তাতে রোগী–সহ চার থেকে পাঁচজন ছিলেন। সামনের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ায় ব্রেক কষেন অ্যাম্বুল্যান্স চালক। কিন্তু রাস্তার পাশের পুকুরে পড়ে যায় গাড়ি। আর অ্যাম্বুলেন্স পুকুর পাড়ে আটকে থাকলেও জলের দিকেই গড়াচ্ছিল। বিকত শব্দ শুনেই ছুটে যান স্থানীয়রা। প্রথমে তাঁরাই উদ্ধার কাজে হাত লাগান।

এখানের দিনু মালি, বাপ্পা মুখার্জী নামে স্থানীয় বাসিন্দারা বলেন, ‘‌চোখের সামনেই মারুতি গাড়িটি বেড়া ভেঙ্গে পুকুরের জলে পড়ে যায়। গাড়ির ভিতরে থাকা যাত্রীরা গেট খোলার চেষ্টা করলেও খুলতে পারেনি। আমরা গাড়ি থেকে বের করে নিয়ে আসি। অ্যাম্বুল্যান্সে থাকা সকলকেই পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। রোগীকে পাঠানো হয়েছে হাসপাতালে।’‌

বন্ধ করুন