বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kolaghat: কোলাঘাটে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে খুন, চলল লুঠ, দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন

Kolaghat: কোলাঘাটে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে খুন, চলল লুঠ, দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন

বন্দুক। প্রতীকী ছবি। সংগৃহীত ছবি 

স্থানীয় এলাকাতেই বাড়ি ওই ব্যবসায়ীর। রোজই তিনি দোকান বন্ধ করে ওই রাস্তা দিয়েই বাড়ি ফেরেন। এটা সম্ভবত জানত দুষ্কৃতীরা। তারপরই তাকে টার্গেট করা হয়।

কোলাঘাটে স্বর্ণব্যবসায়ীকে গুলি করে খুন। ব্যপক আতঙ্ক ছড়িয়েছে এই ঘটনায়। রবিবার রাত পৌনে ৯টা নাগাদ গুলি করা হয় সোনার দোকানের মালিককে নিশানা করে। এরপর তিনি বাইক থেকে পড়ে যান। তারপর সোনার গয়না ও নগদ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। মৃতের নাম সমীর পাড়িয়া। কোলাঘাটের জিয়াদা বাজারে তার দোকান রয়েছে। সেই দোকান বন্ধ করে ফিরছিলেন তিনি। সেই সময় খড়্গপুর থেকে কলকাতাগামী ৬ নম্বর জাতীয় সড়কে টার্গেট করা হয় ওই ব্যবসায়ীকে। তাকে নিশানা করে গুলি করা হয়। বাইকে করে এসেছিল দুষ্কৃতীরা। পরিবারের দাবি ১৬ লক্ষ টাকা ও ৪০ লক্ষ টাকার সোনার গয়না নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা। তবে কেবলমাত্র লুঠের জন্য় খুন নাকি অন্য় কোনও কারণে খুন করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে মনে করা হচ্ছে লুঠের সময় হয়তো তিনি পরিচিত কাউকে তিনি চিনে ফেলেছিলেন। সেজন্যই খুন করা হল তাকে।

স্থানীয় এলাকাতেই বাড়ি ওই ব্যবসায়ীর। রোজই তিনি দোকান বন্ধ করে ওই রাস্তা দিয়েই বাড়ি ফেরেন। এটা সম্ভবত জানত দুষ্কৃতীরা। তারপরই তাকে টার্গেট করা হয়। পরিচিত কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত কি না তা নিয়ে প্রশ্ন উঠছে। প্রশ্ন উঠছে এই আগ্নেয়াস্ত্র কোথা থেকে পেল দুষ্কৃতীরা। ব্যবসায়ীদের সুরক্ষা নিয়েও প্রশ্ন উঠছে।

আর অপর বাইকে ছিলেন সোনার দোকানের মালিক। তার বাইক আটকে দাঁড়ায় দুষ্কৃতীরা। এরপর তার ব্যাগ ছিনিয়ে নিতে চায় তারা। তারপরই ব্যাগ ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। কিন্তু তার আগে তাকে নিশানা করে গুলি করা হয়। বাইক থেকে পড়ে যান ব্যবসায়ী। চারদিক থেকে লোকজন ছুটে আসেন। কিন্তু তার আগেই হাওয়া হয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার খবর পেয়েই অন্য় ব্যবসায়ীরা চলে আসেন। তাদের দাবি. ওই রাস্তা দিয়েই অনেকেই দোকান বন্ধ করে বাড়়ি ফেরেন। এবার তাদের নিরাপত্তা কে দেবে?

মনে করা হচ্ছে অন্তত তিনটি বাইকে চেপে এসেছিল দুষ্কৃতীরা। সমীরবাবু যে ওই রাস্তা দিয়ে যাবেন সেটা সম্ভবত জানত দুষ্কৃতীরা। সেই মতো টার্গেট করা হয় ব্যবসায়ীকে। ঘটনার পরেই এলাকায় রাস্তা অবরোধ করেন ব্যবসায়ীরা।তাদের দাবি ব্যবসায়ীদের নিরাপত্তা বলে কিছু নেই। বাড়ি ফেরার পথে গুলি করা হল ব্যবসায়ীকে। এটা মানা যায় না।

 

বাংলার মুখ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.