বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হোটেলে কাঁকড়া ভাজা খেয়ে অসুস্থ, পরে মৃত্যু
 (প্রতীকী ছবি)
 (প্রতীকী ছবি)

হোটেলে কাঁকড়া ভাজা খেয়ে অসুস্থ, পরে মৃত্যু

এর আগে নভেম্বর মাসে দীঘায় বেড়াতে গিয়ে কাঁকড়া খেয়ে মৃত্যু হয়েছিল বেহালার যুবক সৌম্যদীপ শিকদারের।

‌কাঁকড়া অনেকেরই খুব প্রিয় খাদ্য। কিন্তু এই কাঁকড়াই বিপদ ডেকে আনতে পারে। সম্প্রতি কাঁকড়া খেয়েই মৃত্যু হয়েছে এক পর্যটকের। দীঘায় বেড়াতে এসেছিলেন তিনি। হোটেলে কাঁকড়া ভাজা খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরিণতিতে মৃত্যু। এই ঘটনাকে স্বভাবতই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

 

বীরভূমের রামপুরহাটের বাসিন্দা দীপিকা ভগৎ গত বৃহস্পতিবার পরিবারের সদস্যদের সঙ্গে দীঘায় বেড়াতে এসেছিলেন। সন্ধ্যায় সমুদ্রের ধার থেকে বেড়িয়ে আসার পর রাতে হোটেলে ফিরে কাঁকড়া ভাজা খান। শুক্রবার ভোর থেকে আচমকাই শ্বাসকষ্ট শুরু হয়ে যায় তাঁর। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এর আগে নভেম্বর মাসে দীঘায় বেড়াতে গিয়ে কাঁকড়া খেয়ে মৃত্যু হয়েছিল বেহালার যুবক সৌম্যদীপ শিকদারের। কয়েকদিনের মধ্যে এভাবে ঘনঘন কাঁকড়া খেয়ে মৃত্যুর ঘটনা ঘটায় এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। চিকিৎসকদের মতে, কাঁকড়া বা সামুদ্রিক মাছে অনেকেরই অ্যালার্জির সমস্যা থাকে। তার ওপর কাঁকড়াগুলিকে অনেক সময় ঠিক মতো পরিশোধন করা হয় না। এর ফলে কাঁকড়া খেয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়তে পারেন।

বন্ধ করুন