বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: নন্দীগ্রামে বেপরোয়া ট্রাক পিষে দিল স্ত্রীকে, ছিটকে পড়লেন স্বামী
ভয়াবহ দুর্ঘটনা নন্দীগ্রামে। 

Accident: নন্দীগ্রামে বেপরোয়া ট্রাক পিষে দিল স্ত্রীকে, ছিটকে পড়লেন স্বামী

  • সাইকেলে চেপে যাচ্ছিলেন এক দম্পতি। সেই সময় ওভারটেক করতে গিয়ে সাইকেলে ধাক্কা দেয় ট্রাকটি। ভয়াবহ দুর্ঘটনা নন্দীগ্রামে।

ভয়াবহ দুর্ঘটনা পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের রতনপুর এলাকায়। স্থানীয় সূত্রে খবর, নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের চন্ডীপুর রাজ্য সড়কে রতনপুর বাসস্ট্যান্ড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে। স্বামীর সাইকেলের পেছনেই বসেছিলেন ওই মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। মৃতের নাম লীলা রানি দাস(৩৫)। তাঁর স্বামী নিতাই দাস সামান্য জখম হয়েছেন। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।

এদিকে ঘটনার পরেই দেহ রাস্তায় আটকে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বাসিন্দাদের অভিযোগ, এই রাস্তায় বেপরোয়াভাবে গাড়ি চলে। পুলিশ কোনও ব্যবস্থা নেয় না। বার বার এনিয়ে পুলিশকে বলা হয়েছে। কিন্তু তারপরেও পরিস্থিতির কোনও উন্নতি হয়নি।

এদিকে ঘটনার পরেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পরে পুলিশ এসে বাসিন্দাদের বুঝিয়ে দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠায়। লরির চালক ঘটনার পর থেকেই বেপাত্তা। ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। 

স্থানীয় এক বাসিন্দা বলেন, সিমেন্টের লরিটি ওভারটেক করে যাওয়ার চেষ্টা করছিল। কোনওভাবে সাইকেলের হ্যান্ডেলের সঙ্গে লেগে যায়। এদিকে স্বামী ও স্ত্রী একই সাইকেলে যাচ্ছিলেন। স্বামী ছিটকে পড়ে যান। কিন্তু স্ত্রী লরির নীচে চাপা পড়ে যান। ওভারটেক না করলে এমন হত না।

অপর এক মহিলা লক্ষ্মীরানি দে বলেন, পুলিশ হেলমেট না থাকলে টাকা নেয়। কিন্তু বেপরোয়া গাড়ি আটকায় না।  

বন্ধ করুন