বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্কুটি থেকে পড়ে গেলেন স্বাস্থ্যকর্মী, পিছন থেকে আসা ট্যাংকার পিষে দিতেই মৃত্যু
দুর্ঘটনায় মারা গিয়েছেন মহিলা স্বাস্থ্য কর্মী।
দুর্ঘটনায় মারা গিয়েছেন মহিলা স্বাস্থ্য কর্মী।

স্কুটি থেকে পড়ে গেলেন স্বাস্থ্যকর্মী, পিছন থেকে আসা ট্যাংকার পিষে দিতেই মৃত্যু

  • পথ দুর্ঘটনায় প্রাণ হারান ওই মহিলা স্বাস্থ্য কর্মী। ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়েছে ওই স্বাস্থ্যকর্মীর।

এবার বন্দর–শহরে পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হল এক মহিলা স্বাস্থ্য কর্মীর। হলদিয়ার এই ঘটনায় জোর চর্চা শুরু হয়েছে। এই মহিলা স্বাস্থ্য কর্মী টিকা দেওয়ার কাজ করতেন। সেই কাজ করে বাড়ি ফিরছিলেন তিনি। তখনই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। পথ দুর্ঘটনায় প্রাণ হারান ওই মহিলা স্বাস্থ্য কর্মী। ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়েছে ওই স্বাস্থ্যকর্মীর।

স্থানীয় সূত্রে খবর, টিকাদানের কাজ সেরে তিনি ফিরছিলেন। হলদিয়ার মঞ্জুশ্রী মোড় থেকে টাউনশিপ যেতে চাইছিলেন তিনি। কিন্তু সিটি সেন্টারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাংকার চাপা দেয় ওই মহিলা স্বাস্থ্যকর্মীকে। ঘটনাস্থলেই তিনি মারা যান। তাঁর নাম শিবানী মাইতি সাঁতরা (‌৩৮)‌। এই মর্মান্তিক দুর্ঘটনার পর অনেকেই সেখানে বিক্ষোভ দেখিয়েছেন।

পুলিশ সূত্রে খবর, হলদিয়ার তেতুলিবেড়িয়া স্বাস্থ্য কেন্দ্রে টিকাদানের ডিউটি শেষ করে রোজকার মতো নিজেই স্কুটি চালিয়ে বাড়ি ফিরছিলেন শিবানী মাইতি সাঁতরা। একটা পাশ দিয়েই তিনি যাচ্ছিলেন। তবে তাঁর স্কুটি পিছলে রাস্তায় পড়ে গিয়েছিল। তখন পিছন থেকে আসা ট্যাংকার নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে পিষে দেয়। ট্যাংকারটিকে ধরার চেষ্টা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, ভিজে রাস্তাই এই মর্মান্তিক দুর্ঘটনা ডেকে এনেছে। এদিন বৃষ্টি ভেজা পিচ্ছিল রাস্তায় পিছলে স্কুটি থেকেপড়ে যান বছর শিবানীদেবী। তখনই পিছন থেকে দ্রুত গতিতে আসা একটি ট্যাংকার গাড়ি তাঁকে চাপা দেয়। ঘটনাস্থলেই তাঁর মর্মান্তিক মৃত্যু হয়। ওই স্বাস্থ্যকর্মীর বাড়ি কল্যাণপুরে। যেখানে এখন শোকের ছায়া নেমেছে।

বন্ধ করুন