বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জল ধরা নিয়ে কলতলায় ঝগড়া, শাবল দিয়ে তরুণীকে প্রকাশ্যে খুন করল তরুণ
মৃত দেহের প্রতীকী ছবি
মৃত দেহের প্রতীকী ছবি

জল ধরা নিয়ে কলতলায় ঝগড়া, শাবল দিয়ে তরুণীকে প্রকাশ্যে খুন করল তরুণ

  • এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে নমুনা সংগ্রহ করেন।

নতুন বছরের প্রথমদিন কলতলায় জল ধরা নিয়ে বচসা। আর তার জেরে শাবল দিয়ে এক তরুণীকে খুন করল এক তরুণ বলে অভিযোগ। এই ঘটনায় রীতিমতো এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরিস্থিতি বেগতিক দেখে এলাকা ছেড়ে পালিয়ে যায় ওই তরুণ। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুর থানার পুনিয়াজোল গ্রামে। পুলিশ ওই তরুণের সন্ধানে তল্লাশিতে নেমেছে।

স্থানীয় সূত্রে খবর, রোজই এখানে জল ধরতে আসেন এলাকার বাসিন্দারা। আজ, শনিবার সকালেও কলতলা থেকে জল নিচ্ছিলেন পুনিয়াজোলের বাসিন্দা লক্ষ্মী পাল। তখনই জল আগে নেওয়া নিয়ে বচসা শুরু হয় কুশ বাগ বলে তরুণের সঙ্গে। এই বচসায় এঁটে উঠতে না পেরে বাড়ি চলে যায় কুশ। তারপর হাতে একটি শাবল নিয়ে সে হাজির হয়। আর কলতলায় এসে লক্ষ্মীর মাথায় আঘাত করে বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে তাঁকে কোতুলপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি।

এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে নমুনা সংগ্রহ করেন। কুশের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। এই খুনের ঘটনার বিহিত চান স্থানীয় বাসিন্দারা। তাঁদের বক্তব্য, তরুণী লক্ষ্মী পাল অত্যন্ত মিশুকে ছিলেন। এলাকার সবার সঙ্গে তাঁর সদ্ভাব ছিল। জল নিয়ে বচসার জেরে এমন ঘটনা ঘটবে তা ভাবতে পারছেন না তাঁরা।

পুলিশ সূত্রে খবর, কুশের খোঁজে তল্লাশি চলছে। গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তাঁর বাবা এবং মাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গোটা ঘটনা কী ভাবে ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে কুশকে পালাতে সাহায্য করেছে তার পবিবার। তাই তাঁদের জেরা করা হচ্ছে। লক্ষ্মীর পরিবার লিখিত অভিযোগ দায়ের করেছে।

বন্ধ করুন