বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident of Kolkata Tourist in Dooars: ডুয়ার্সে পর্যটক বোঝাই গাড়ি দুর্ঘটনায়, জঙ্গলে ঢুকে গাছে ধাক্কা! জখম কলকাতার টিম

Accident of Kolkata Tourist in Dooars: ডুয়ার্সে পর্যটক বোঝাই গাড়ি দুর্ঘটনায়, জঙ্গলে ঢুকে গাছে ধাক্কা! জখম কলকাতার টিম

ডুয়ার্সে দুর্ঘটনায় পর্যটকদের গাড়ি। প্রতীকী ছবি (প্রতীকী ছবি(সংগৃহীত))

কলকাতা থেকে পর্যটকদের একটা টিম জঙ্গলে বেড়াতে গিয়েছিলেন। ডুয়ার্সের দিকে তারা রওনা দেন। রবিবার দুপুরে তারা প্রথমে বন্দে ভারতে কলকাতা থেকে শিলিগুড়িতে যান। সেখান থেকে তাঁরা কোলাখাম যাচ্ছিলেন।

ডুয়ার্সে বেড়াতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা। এমনকী প্রাণহানি পর্যন্ত হতে পারত। তবে অল্পের জন্য় বিরাট দুর্ঘটনা থেকে রেহাই পেলেন পর্যটকরা। সূত্রের খবর রাজ্য সড়কে  বাইককে বাঁচাতে গিয়েছিল একটি গাড়ি। গাড়িতে পর্যটক বোঝাই ছিল। সেই সময় গাড়িটি সোজা জঙ্গলের মধ্য়ে ঢুকে যায়। মালবাজার মহকুমার কাঠামবাড়ির জঙ্গল সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে। অন্তত চারজন আহত হয়েছেন এই দুর্ঘটনায়। আহতদের উদ্ধার করে ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের শরীরের বিভিন্ন জায়গায় চোট লেগেছে। তাদের বাড়ির কলকাতার টালিগঞ্জ এলাকায়। 

স্থানীয় সূত্রে খবর, কলকাতা থেকে পর্যটকদের একটা টিম জঙ্গলে বেড়াতে গিয়েছিলেন। ডুয়ার্সের দিকে তারা রওনা দেন। রবিবার দুপুরে তারা প্রথমে বন্দে ভারতে কলকাতা থেকে শিলিগুড়িতে যান। সেখান থেকে তাঁরা কোলাখাম যাচ্ছিলেন। গাড়িতে আটজন পর্যটক ছিলেন। সেই সময় তারা গজলডোবা  হয়ে বৈকুণ্ঠপুরের রাস্তা ধরেছিলেন। এদিকে বৈকুণ্ঠপুরে জঙ্গলের মধ্য দিয়ে রাস্তা। সেই সময় গাড়িটি ক্রান্তির উপর দিয়ে যাচ্ছিল। সেই সময় কাঠামবাড়ির জঙ্গল এলাকায় একটা গাড়িকে বাঁচাতে গিয়ে সেটি সোজা জঙ্গলের মধ্যে ঢুকে যায়। সম্ভবত সেটি একটি বাইককে বাঁচাতে গিয়েছিল। এরপর নিয়ন্ত্রণ রাখতে না পেরে সোজা জঙ্গলের মধ্য়ে চলে যায়। 

গাছে আঘাত লাগে গাড়িটির। তবে আরও বড় দুর্ঘটনা হয়ে যেতে পারত। অল্পের জন্য প্রাণে বেঁচেছেন তাঁরা। কিন্তু তার মধ্যেই কয়েকজন আহত হয়েছেন। তাদের ওদলাবাড়ি হাসপাতালে নিয়ে আসা হয়। বেড়ানোর আনন্দ মুহূর্তেই মাটি হয়ে গেল। 

তবে গাড়িতে সব মিলিয়ে ৮জন পর্যটক ছিলেন। ওখান দিয়ে যে গাড়িগুলি যাচ্ছিল তারাই উদ্ধারকাজে নামে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়। গাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। 

এদিকে ওই রাস্তা সাধারণত ফাঁকাই থাকে। তবে ইদানিং বাইক চালকরা অনেকেই দ্রুত গতিতে ওই রাস্তা দিয়ে যাতায়াত করেন। সেক্ষেত্রে দুর্ঘটনার সম্ভাবনা থেকেই যায়। দুটি গাড়িই বেশ জোরে আসছিল। তার জেরে আর নিয়ন্ত্রণ রক্ষা করতে পারেনি। 

 

বাংলার মুখ খবর

Latest News

বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.