বাংলা নিউজ > ঘরে বাইরে > Forest: জঙ্গলে সিগারেট খাবেন না! নিষেধ করতেই বনকর্মীর কান কামড়ে দিলেন মহিলা

Forest: জঙ্গলে সিগারেট খাবেন না! নিষেধ করতেই বনকর্মীর কান কামড়ে দিলেন মহিলা

জঙ্গল। প্রতীকী ছবি। পিক্সাবে।

সূত্রের খবর, ওই দম্পতি স্কুটার দাঁড় করিয়ে রেখে ধূমপান করছিলেন। সেই সময় তাঁরা যাতে ধূমপান না করেন সেব্যাপারে বারণ করা হয়েছিল।

লখনউয়ের কুকরাইল জঙ্গলে এক দম্পতি ধূমপান করছিলেন বলে অভিযোগ। কিন্তু জঙ্গলে ধূমপান করার ক্ষেত্রে বাস্তবিকই নানা নিষেধাজ্ঞা থাকে। আর বনকর্মী তাদের বারণ করেছিলেন ধূমপান যাতে না করা হয়। আর তখনই ওই মহিলা বনকর্মীর কান কামড়ে দিয়েছেন বলে অভিযোগ। এদিকে এই ঘটনায় রক্তাক্ত হয়েছেন ওই বনকর্মী। শনিবার দুপুরের ঘটনা। রবিবার গুদাম্মা থানায় এনিয়ে অভিযোগ জানানো হয়েছে। 

সূত্রের খবর, ওই দম্পতি স্কুটার দাঁড় করিয়ে রেখে ধূমপান করছিলেন। সেই সময় তাঁরা যাতে ধূমপান না করেন সেব্যাপারে বারণ করা হয়েছিল। কারণ এভাবে ধূমপান করলে আগুন লেগে যেতে পারে। সেকারণেই তাদের নিষেধ করা হয়েছিল। কিন্তু তার পরিণতি যে এমন হবে সেটা বোঝা যায়নি। 

বিকাশ নামে বনদফতরের ওই চুক্তিভিত্তিক কর্মীর দাবি তাদের জঙ্গলে ধূমপান করতে বারন করা হয়েছিল।  কারণ এভাবে জঙ্গলে ধূমপান করলে সেখান থেকে জঙ্গলে আগুন লেগে যেতে পারে।  কিন্তু তাদের বারণ করতেই তারা একেবারে ঝাঁপিয়ে পড়ে। কান কামড়ে দেয় তারা। ওই ব্যক্তি জানিয়েছে, তর্কাতর্কির মধ্যেই ওই মহিলা আমার উপর হামলা চালিয়েছিল। ছুটে এসে আমার কান কামড়ে দিল। কিছু বুঝে ওঠার আগেই তিনি এই কাজটা করলেন। 

এদিকে ওই বনকর্মী কার্যত একলাই ছিলেন। এভাবে একজন মহিলা তার উপর ঝাঁপিয়ে পড়ার ঘটনাকে ঘিরে তিনি কিছুটা ভয় পেয়ে যান। চিৎকার শুনেই ওই দম্পতি স্কুটারে চেপে এলাকা থেকে পালিয়ে যায়। 

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, গুদাম্বার স্টেশন হাউস অফিসার নীতীশ কুমার শ্রীবাস্তব জানিয়েছেন, ওই মহিলা বনকর্মীর কান কামড়ে দিয়েছেন। তাদের খোঁজে তল্লাশি চলছে। সূত্রের খবর, ওই বনকর্মীকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। 

এই ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়। ৩২৩, ৩২৪ ধারায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ওই দম্পতির খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চলছে। কেন ওই মহিলা এই কাণ্ড ঘটালেন তা নিয়ে প্রশ্ন উঠছে। 

এদিকে জঙ্গলের ধারে অনেকেই বেড়াতে যান। সেই রকমই ওই দম্পতি গিয়েছিলেন। কিন্তু তারা স্কুটার দাঁড় করিয়ে ধূমপান করছিলেন। আর সেই সময়ই ওই চুক্তিভিত্তিক বনকর্মী তাদের ধূমপান করতে নিষেধ করেন। আর তখনই ওই বনকর্মীর উপর ঝাঁপিয়ে পড়েন মহিলা। তার কান কামড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। 

ঘরে বাইরে খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.