বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > OC Reshuffle: শুভেন্দু অধিকারীর কনভয়ে দুর্ঘটনা, বদল হয়ে গেল মারিশদা থানার ওসি

OC Reshuffle: শুভেন্দু অধিকারীর কনভয়ে দুর্ঘটনা, বদল হয়ে গেল মারিশদা থানার ওসি

শুভেন্দু অধিকারীর কনভয়ের দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। 

আগেও এই মারিশদা থানা এলাকায় রথের দিন দুরমুঠের সামনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। কলকাতায় একবার বিরোধী দলনেতার গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। তবে এবারের দুর্ঘটনার পর ২৪ ঘণ্টার মধ্যেই মারিশদা থানার ওসি বদল ঘিরে জোর গুঞ্জন শুরু হয়েছে। এই ঘটনা নিয়ে আদালতে যাচ্ছে বিজেপি।

পূর্ব মেদিনীপুর জেলার বেশ কয়েকটি থানায় ওসি পদে রদবদল হল। আর এই রদবদল হল দুটি ঘটনা ঘটার পর। এক, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় দুর্ঘটনার কবলে পড়েছিল। দুই, এই জেলার নেতাদের নিয়ে বৈঠকে বসেছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই দুটি ঘটনার পরই মারিশদা থানার ওসি রাজু কুণ্ডুকে সরিয়ে পাঠানো হয়েছে পটাশপুরে। সেখানেও তিনি ওসি পদেই কর্মরত বলে খবর। আর মারিশদায় পাঠানো হয়েছে কাঁথি থানার এসআই সৌমেন গুহকে।

আর কোথায় রদবদল করা হয়েছে?‌ জেলা প্রশাসন সূত্রে খবর, এসব রুটিন বদলি। তাই ওসি পটাসপুর দীপক চক্রবর্তীকে দিঘা মোহনা থানায় পাঠানো হয়েছে। দিঘা মোহনা থানার ওসি অমিত দেব খেজুরি থানার দায়িত্বে এসেছেন। তিনি বরাবরই বেশ সুনামের সঙ্গে কাজ করছেন। সুতাহাটা থানায় থাকাকালীন একাধিক ত্রাসকে ঠাণ্ডা করে দিয়েছিলেন। তিনি এখন খেজুরি থানাতেও ওসি পদে কর্মরত। খেজুরি থানার ওসি কামের হাসিদকে কাঁথি থানায় পাঠানো হয়েছে।

কখন হল এই রদবদল?‌ জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১১টা নাগাদ এই রদবদলের নির্দেশিকা জারি হয়। জেলা পুলিশ সূত্রে তা সকলকে জানিয়ে দেওয়া হয়েছে। আর মারিশদা থানার বেতালিয়াতে বিকেল ৪টে ১৫ মিনিট নাগাদ বিরোধী দলনেতা কাঁথি থেকে কলকাতা যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। যদিও এই দুর্ঘটনার সঙ্গে ওসি বদলের কোনও যোগ নেই বলে জেলা পুলিশ সূত্রে খবর।

উল্লেখ্য, আগেও এই মারিশদা থানা এলাকায় রথের দিন দুরমুঠের সামনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। কলকাতায় একবার বিরোধী দলনেতার গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। তবে এবারের দুর্ঘটনার পর ২৪ ঘণ্টার মধ্যেই মারিশদা থানার ওসি বদল ঘিরে জোর গুঞ্জন শুরু হয়েছে। এই পর পর ঘটে যাওয়া ঘটনা নিয়ে আদালতে যাচ্ছে বিজেপি।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

ইদের জন্য স্পেশাল রান্নাবান্না, বাংলাদেশে গিয়ে বাজার করলেন সুদীপা! চোখে যেন কত প্রেম! ‘ফুলকি’র বছর পূর্তিতে রোম্যান্টিক দিব্যাণী-অভিষেক বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের IND vs CAN, T20 WC 2024 Live: আজ সুপার এইটের প্রস্তুতির লক্ষ্যেই মাঠে নামছে ভারত একজন নয়, ফাঁস হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ৫ মায়ের নাম, এরাঁ কারা? ৩ টাকা বাড়ল পেট্রোল-ডিজেলের দাম! DA ও সরকারি প্রকল্প চালানোর জন্য এরকম হল? ‘‌আমলারা মমতার পদক্ষেপের কথা আমাদের জানাচ্ছেন’‌, বিস্ফোরক দাবি করলেন অমিত মালব্য ডাক্তারি প্রবেশিকা রাজ্য করালে পার্থর থেকে বেশি টাকা উদ্ধার হবে ব্রাত্যর বাড়িতে যিনি আপনার জন্য নিজের সবটা উজাড় দিয়েছেন, সেই বাবাকে জানান পিতৃ দিবসের শুভেচ্ছা তোলাবাজি - ডাকাতির টাকার ভাগ পায় তৃণমূল, তাই চুপ সরকার, বিস্ফোরক দাবি সুকান্তর

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.