বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেম্বার পিটিয়েছেন BJP বিধায়ক? পোস্টার হাতে বনগাঁয় অবরোধে দলীয় কর্মীরাই
দলীয় বিধায়কের বিরুদ্ধে রাস্তা অবরোধে বিজেপি কর্মীরা 
দলীয় বিধায়কের বিরুদ্ধে রাস্তা অবরোধে বিজেপি কর্মীরা 

মেম্বার পিটিয়েছেন BJP বিধায়ক? পোস্টার হাতে বনগাঁয় অবরোধে দলীয় কর্মীরাই

তাঁদের মুখে স্লোগান, বিজেপি নেতাদের মারধর করা হল কেন বিধায়ক স্বপন মজুমদার জবাব দাও।

মহিলা মেম্বার পিটিয়েছেন বনগাঁ দক্ষিণের বিধায়ক হায় হায়! প্রকাশ্যে বিজেপি বিধায়কের বিরুদ্ধে এই পোস্টার নিয়ে রাস্তা অবরোধে সামিল হলেন দলেরই কর্মীরা। আসলে দলেরই পঞ্চায়েত সমিতির সদস্য অর্ণব সুর ও স্থানীয় পঞ্চায়েতের বিরোধী দলনেত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছিল বিজেপির বিধায়ক স্বপন মজুমদারের অনুগামীদের বিরুদ্ধে। এবার সেই মারধরের ঘটনার অন্যতম অভিযুক্ত বিধায়কের অনুগামীদের গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন বিজেপির স্থানীয় কর্মীরা।

বনগাঁ থানার কালোপুর বাজার এলাকায় এদিন অবরোধ করেন ক্ষুব্ধ বিজেপি কর্মীরা। রীতিমতো পোস্টার হাতে যশোর রোডের উপর দাঁড়িয়ে পড়েন তাঁরা। তাঁদের মুখে স্লোগান, বিজেপি নেতাদের মারধর করা হল কেন বিধায়ক স্বপন মজুমদার জবাব দাও। এদিকে দলীয় বিধায়কের বিরুদ্ধে প্রকাশ্যে এই ক্ষোভের ঘটনায় যথেষ্ট অস্বস্তিতে জেলা নেতৃত্ব।

অবরোধকারীদের অন্যতম হরিদাস রায় বলেন, তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তবে অভিযুক্ত সকলকে গ্রেফতার করতে হবে। স্থানীয় বিজেপি নেতা মলয় সাহা বলেন, বিজেপি কর্মী সম্মেলেন সেদিন বিধায়ক স্বপন মজুমদারও উপস্থিত ছিলেন। কিন্তু অর্ণব সুর, লতিকা সুরকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি। তবু দলীয় কর্মীদের আমন্ত্রণে তাঁরা গিয়েছিলেন। সেই সময় বিধায়কের উপস্থিতিতে সেদিন দুজনকে মারধর করা হয়।এই ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে আমরা রাস্তা অবরোধ করতে বাধ্য় হ য়েছি।

বন্ধ করুন