বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jagannath Sarkar: জগন্নাথের প্রচারে বাধা, বিজেপি কর্মীদের মারধর, গলার চেন ছিনতাইয়ের অভিযোগ

Jagannath Sarkar: জগন্নাথের প্রচারে বাধা, বিজেপি কর্মীদের মারধর, গলার চেন ছিনতাইয়ের অভিযোগ

জগন্নাথ সরকারের প্রচারে বাধা দেওয়ার অভিযোগ ।

রবিবার নদিয়ার চাকদা বিধানসভার অন্তর্গত ১ নম্বর চাদরিয়া মালাপাড়া মোড়ে এক হরিনাম সংকীর্তন অনুষ্ঠানে যোগ দিতে যান রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। সেখানেই আচমকা বিজেপি প্রার্থীর সমর্থকদের উপরে দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ।

লোকসভা ভোটের দিনক্ষণ এগিয়ে আসতেই প্রচারও জোরদার করে দিয়েছেন সমস্ত দলের প্রার্থীরা। আর সেই প্রচারেই বাধা দেওয়ার অভিযোগ উঠল বিপক্ষ রাজনৈতিক দলের বিরুদ্ধে। নদিয়ার রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। শুধু তাই নয়, বিজেপি কর্মীদের মারধরের পাশাপাশি গলার চেন ছিনিয়ে নেওয়ারও অভিযোগ উঠেছে। এই অভিযোগকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

আরও পড়ুনঃ জগন্নাথ সরকারের উপরই আস্থা রাখল বিজেপি, রানাঘাটের প্রার্থী হয়েই পুজো দিলেন

জানা গিয়েছে, রবিবার নদিয়ার চাকদা বিধানসভার অন্তর্গত ১ নম্বর চাদরিয়া মালাপাড়া মোড়ে এক হরিনাম সংকীর্তন অনুষ্ঠানে যোগ দিতে যান রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। সেখানেই আচমকা বিজেপি প্রার্থীর সমর্থকদের উপরে দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। বেশ কয়েকজন কর্মীকে মারধর করার পাশাপাশি ছিঁড়ে নেওয়া হয় গলার সোনার চেন। এছাড়াও বিজেপি কর্মীদের জামাকাপড় ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ। এই হামলার ঘটনায় তীব্র প্রতিবাদ জানায় বিজেপি। তাদের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা  এই হামলা চালিয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় থানায় অভিযোগ জানিয়েছে বিজেপি। 

দলের প্রার্থী জগন্নাথ সরকারের অভিযোগ, পরিকল্পিতভাবেই এই হামলা চালানো হয়েছে। তিনি জানান, অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় হঠাৎই একদল দুষ্কৃতী দলের কর্মী সমর্থকদের উপরে চড়াও হয়। এছাড়াও গলা থেকে সোনার চেন ছিনতাই করার চেষ্টা করে দুষ্কৃতীরা। এই ঘটনায় চাকদা থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। অভিযোগ, পুলিশ প্রশাসনকে জানানো সত্ত্বেও কোনওরকম পদক্ষেপ নেয়নি প্রশাসন। এই ঘটনার পিছনে প্রশাসনের মদত আছে বলেই অভিযোগ করছেন জগন্নাথ সরকার। এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন বিজেপি কর্মী সমর্থকরা।

তবে এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পালটা জগন্নাথ সরকারের বিরুদ্ধেই  অশান্তি ছড়ানোর অভিযোগ তুলেছে তৃণমূল। তাদের বক্তব্য, ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে বিজপি সাংসদ নিজেই অশান্তি তৈরি করেছেন। শুধু তাই নয়, ৩ তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। এমনকী কেন্দ্রীয় বাহিনীর সাহায্যে তাদের ধরে রেখে মারধর করার অভিযোগ তোলা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তবে এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। পরবর্তীকালে অশান্তি আরও বাড়বে না তো! তাই নিয়ে প্রশ্ন অনেকের। 

 

বাংলার মুখ খবর

Latest News

কলকাতায় পরপর চারদিন বাড়ল সোনার দাম, আজ কততে বিকোচ্ছে ২২ ক্যারেট ধাতু? পুরসভার খোড়া গর্তে পড়ে মৃত্যু প্রৌঢ়ার, বিধান সরণিতে দেহ উদ্ধারে বলছে পুলিশ দক্ষিণবঙ্গের ৯ জেলায় জারি সতর্কতা, রাজ্য জুড়ে ৫ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস অনন্ত-রাধিকার বিয়েতে সত্যি কি আমন্ত্রণ পাননি করিনা! স্পষ্ট করলেন অভিনেত্রী 'রাম রাম জয়…', আম্বানিদের অনুষ্ঠানে একসঙ্গে গাইলেন শঙ্কর মহাদেবন, শ্রেয়া, কৌশিকী অতিরিক্ত আত্মবিশ্বাসেই ডুবতে হয়েছিল- 2007 T20 WC ফাইনালে হার নিয়ে আক্ষেপ মিসবার Jio-তে ফ্রি'তে দেখা যাবে প্যারিস অলিম্পিক্স, ইতিহাসে প্রথমবার ভারতীয় ফিড থাকছে! জিম্বাবোয়ের বিরুদ্ধে ফের ১০ উইকেটে জিতল টিম ইন্ডিয়া, T20I-তে গড়ল অভিনব নজির US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে সংসদে রাহুলের সেনাপতি কে? লোকসভায় কংগ্রেসের ডেপুটি লিডার বেছে নিলেন সনিয়া

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.