বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Aparupa Poddar: চুলের মুঠি ধরে টেনে বের করা হয়েছিল দিদিকে… লকেটের পর এবার কাঁদলেন অপরূপা

Aparupa Poddar: চুলের মুঠি ধরে টেনে বের করা হয়েছিল দিদিকে… লকেটের পর এবার কাঁদলেন অপরূপা

অপরূপা পোদ্দার। সাংসদ। ফাইল ছবি

একদিকে যখন বাংলায় তৃণমূলের অত্যাচারের কথা বলতে গিয়ে, মণিপুরের প্রসঙ্গ টেনে কাঁদলেন লকেট। তেমনি বিজেপি শাসিত রাজ্যে কীভাবে অত্যাচারিত হতে হয় সাধারণ মানুষকে, বিরোধী দলের প্রতিনিধিদের, মমতার উপর কীভাবে অত্যাচার করা হয়েছিল, সে কথা তুলে ধরে পালটা কাঁদলেন অপরূপা।

বাংলার নারীদের উপর অত্যাচারের কথা বলতে গিয়ে দিল্লিতে সাংবাদিক বৈঠকে কেঁদে ফেলেছিলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্য়ায়। তবে তিনি একাই কাঁদলেন এমনটা নয়। কাঁদলেন হুগলি জেলার অপর সাংসদ। তবে তিনি তৃণমূলের। তিনি অপরূপা পোদ্দার।

কেঁদে ফেললেন অপরূপাও। বিগত দিনে বাংলা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর যে অত্যাচার হয়েছিল বলে দাবি করেন তৃণমূল নেতৃত্ব, সে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন আরামবাগে তৃণমূল সাংসদ অপরূপা পদ্মার। তার কথায়, লকেট চট্টোপাধ্যায়ের সংসদ থাকাকালীন হাথরাস, বালেশ্বরের মতো ঘটনা হয়েছিল। তখন কোথায় ছিল আপনার মানবিকতা? প্রশ্ন করলেন অপরূপা পোদ্দার।

তবে এখানেই থেমে থাকেননি তিনি। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর অত্যাচারের কথা বলতে গিয়ে তিনি কার্যত চোখের জল ফেলেন। যেভাবে দিল্লিতে বসে বাংলা নারীদের উপর অত্যাচারের কথা বলতে গিয়ে, মনিপুরে প্রসঙ্গ টেনে কেঁদে ফেলেছিলেন লকেট চট্টোপাধ্যায়। অনেকটা তেমন ভাবেই কাঁদলেন অপরূপা।

অপরূপা বলেন, ১৯৯৩ সালের ২১শে জুলাই কি বাঙালি হিসেবে বঙ্গবাসী লজ্জিত হযননি? সেদিন মমতা বন্দ্যোপাধ্যায় কে মাটিতে ফেলে মেরে সঙ্গে তেরো জনকে গুলি করে হত্যা করা হয়েছিল। সেদিন কারও লজ্জা হয়নি? প্রতিবছর ধর্মতলায় আমরা শহিদ দিবস পালন করি। প্রত্যেক পঞ্চায়েত নির্বাচনে বাম আমলে তৃণমূল ক্যাডারদের যেভাবে পিটিয়ে মারা হয়েছিল সেদিন গণতন্ত্র বিপন্ন ছিল না? প্রশ্ন তুললেন আরামবাগে তৃণমূল সাংসদ।

আর সেই প্রশ্ন তুলতে গিয়েই তিনি কার্যত কেঁদে হাসালেন। তৃণমূল কর্মীদের প্রতি অত্যাচার করা হয়েছিল তার বিবরণ দেন তিনি। তিনি বলেন বাংলার মমতা বন্দ্যোপাধ্যায় কে যেভাবে চুলের মুঠি ধরে মহাকরণ থেকে টেনে বের করা হয়েছিল সেদিন বাংলার মেয়েরা অপমানিত হয়নি? বিদ্যাসাগর রামমোহনের মাটি কলঙ্কিত হয়নি? প্রশ্ন তুলেছেন অপরূপা।

এমনকি ত্রিপুরায় পুলিশে গুন্ডাবাহিনী তাদের উপর হামলা চালিয়েছিল বলেও তিনি অভিযোগ তোলেন।

কার্যত একদিকে যখন বাংলায় তৃণমূলের অত্যাচারের কথা বলতে গিয়ে, মণিপুরের প্রসঙ্গ টেনে কাঁদলেন লকেট। তেমনি বিজেপি শাসিত রাজ্যে কীভাবে অত্যাচারিত হতে হয় সাধারণ মানুষকে, বিরোধী দলের প্রতিনিধিদের, মমতার উপর কীভাবে অত্যাচার করা হয়েছিল, সে কথা তুলে ধরে পালটা কাঁদলেন অপরূপা।

 

বাংলার মুখ খবর

Latest News

চুলের মুঠি ধরে বরকে আদর কৌশাম্বির, আদৃতের জন্মদিনে লিখলেন, ‘সেরাটা আসতে এখনও…’ শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করলেন তৃণমূল বিধায়ক, স্পিকারকেও দিচ্ছেন চিঠি 'পুরুষের সমান মহিলারা হতে পারে না…' ৬ বছর অভিনয় না করা নিয়ে মুখ খুললেন প্রীতি ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার French Open: প্রথম রাউন্ডেই কঠিন প্রতিপক্ষ ক্যারেন কাচানভের মুখোমুখি সুমিত নাগাল নন্দীগ্রামে ছাপ্পা হয়নি, দেবাংশুর ভিডিয়ো ‘প্রমাণ’ খারিজ কমিশনের, তবে ওঁরা কারা? ‘চরিত্রাভিনেতাদের সঙ্গে জানোয়ারের মত আচরণ হয়’, বিস্ফোরক পঞ্চায়েতের ক্রান্তি দেবী সাগর দ্বীপ থেকে এখন কতদূরে গভীর নিম্নচাপটি? ঘূর্ণিঝড় রেমাল নিয়ে নয়া আপডেট IMD'র দামি ক্রিমের দরকার নেই, ত্বকের হারানো জেল্লা ফিরিয়ে আনতে পারে ডাবের জল ‘‌তিন লাখ ভোটে হারাব’‌, চ্যালেঞ্জ সৌমিত্রর, ‘‌মানুষ বিদায় জানাবে’‌, জবাব সুজাতার

Latest IPL News

৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.