বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Asansol: পিকনিকে গিয়ে ৩ দিন নিখোঁজ, জঙ্গলে পাওয়া গেল নার্সিং ছাত্রীর অর্ধনগ্ন দেহ

Asansol: পিকনিকে গিয়ে ৩ দিন নিখোঁজ, জঙ্গলে পাওয়া গেল নার্সিং ছাত্রীর অর্ধনগ্ন দেহ

প্রতীকি ছবি

ওদিকে দেহ উদ্ধারে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। তাদের দাবি, ওই জঙ্গলে নানা অসামাজিক কাজ চলে। দুষ্কৃতীরা বৈঠক করে জঙ্গলে।

পিকনিকে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়েছিলেন। ৩ দিন পর জঙ্গল থেকে পাওয়া গেল নার্সিং ছাত্রীর অর্ধনগ্ন দেহ। বৃহস্পতিবার সকালে এই ঘটনায় আসানসোলের সালানপুরের বেলকুন্ডা জঙ্গল লাগোয়া এলাকায় উত্তেজনা ছড়ায়। পুলিশি টহল বাড়ানোর দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্ধমানের একটি প্রতিষ্ঠানে নার্সিং প্রশিক্ষণরত ওই ছাত্রী মঙ্গলবার সকালে পিকনিকে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোন। রাতে ফিরে আসার কথা থাকলেও ফেরেননি। এর পর থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। পুলিশ চেষ্টা করেও ছাত্রীর খোঁজ পায়নি। বৃহস্পতিবার সকালে সালানপুর থানা এলাকার ফুলবেড়িয়া - বেলকুন্ডা সড়কের পাশে জঙ্গলে এক যুবতীর অর্ধনগ্ন দেহ দেখতে পান স্থানীয়রা। থানায় খবর দিলে পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। দেহ উদ্ধার করে আসানসোল পুলিশ মর্গে পাঠানো হয়। সেখানে ছাত্রীর দেহ সনাক্ত করে পরিবার।

ওদিকে দেহ উদ্ধারে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। তাদের দাবি, ওই জঙ্গলে নানা অসামাজিক কাজ চলে। দুষ্কৃতীরা বৈঠক করে জঙ্গলে। পুলিশি টহলদারি না থাকায় দিন দিন সাহস বাড়ছে দুষ্কৃতীদের।

স্থানীয়দের দাবি, যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়ে থাকতে পারে। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশ যৌন হেনস্থার কোনও প্রমাণ পায়নি বলে জানা গিয়েছে।

পরিবারের তরফে জানা গিয়েছে, নিহত তরুণী বর্ধমান বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে নার্সিং প্রশিক্ষণ নিচ্ছিলেন। সঙ্গে কম্পিউটার প্রশিক্ষণও নিচ্ছিলেন তিনি। কী ভাবে তরুণী ওই জঙ্গলে পৌঁছলেন বেব্যাপারে অন্ধকারে পরিবারের লোকেরা।

 

বাংলার মুখ খবর

Latest News

'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে..', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে… ওজন কমাতে তাড়াহুড়ো নয়, রাখুন ধৈর্য, নতুন নির্দেশিকা জারি ICMR-এর সামান্য বুদ্ধি খরচা করলেই হতে পারেন রোগা, রইল ১৩টি টিপস সকাল থেকেই মেঘলা আকাশ, সঙ্গী ভ্যাপসা গরম, আজ কি কলকাতায় বৃষ্টি হবে? রবিবার মানে শুধু সানডে নয়, Fun Day’ও! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন মস্তিতে ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর এ যেন বার্বি ডল! থাই চেরা গোলাপি-কালো গাউনে কানের গালা ডিনারে ‘সুন্দরী’ কিয়ারা জাদুঘর দিবসে ঘুরে আসুন ভারতের এই বিখ্যাত জাদুঘরগুলিতে হাঁটাহাঁটি ছেড়ে প্রত্যেক দিন করুন জগিং, পাবেন আরও বেশি উপকার প্রয়াত ন্যাচারালসের প্রতিষ্ঠাতা, 'পিতৃহারা' হয়ে গেল ৪০০ কোটির আইসক্রিম ব্র্যান্ড

Latest IPL News

ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.