বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bankura BJP: কেন্দ্রীয় মন্ত্রীকে তোলাবাজ তোপ! সুকান্তকে নিয়েও 'বেফাঁস' বিজেপি বিধায়ক, ভাইরাল অডিও

Bankura BJP: কেন্দ্রীয় মন্ত্রীকে তোলাবাজ তোপ! সুকান্তকে নিয়েও 'বেফাঁস' বিজেপি বিধায়ক, ভাইরাল অডিও

নীলাদ্রিশেখর দানা, বিজেপি বিধায়ক। 

তবে কি কৌশলে এই অডিও ক্লিপটি ভাইরাল করা হল? এদিকে অডিও বার্তায় বলতে শোনা যায় যে এ রাজ্যে দল এখন বিদ্যার্থী পরিষদের লাইনে চলছে। তাই বাচ্চা বাচ্চা ছেলেদের সংগঠনের পদে বসিয়ে দেওয়া হয়েছে।

সুকান্ত মজুমদার। বিজেপির রাজ্য সভাপতি। আর সুভাষ সরকার। কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার। এই দুজনকে নিশানা করে তির ছুঁড়েছেন বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা। একটি অডিও ক্লিপকে ঘিরে অভিযোগ উঠেছে। বিতর্ক দানা বেঁধেছে। তবে পুরোটাই অভিযোগ। একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে। সেই অডিওর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। তবে সেই ফোনের অডিওকে ঘিরে শোরগোল পড়েছে গেরুয়া শিবিরের অন্দরে। সামনেই লোকসভা ভোট। তার আগে এই ঘটনাকে ঘিরে নানা প্রশ্ন।

এদিকে ফাঁস হওয়া অডিও ক্লিপে একজনকে বলতে শোনা গিয়েছে, আমাদের সাংসদ তথা মন্ত্রী চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে পর্যন্ত তোলা আদায় করেন। ভদ্রতার মুখোশের আড়ালে তিনি সর্বত্র এমন কাজ করছেন। সেই সঙ্গেই শোনা যায় একবার শুধু নিলাদ্রীর নামটা ঘোষণা হয়ে যাক। তারপর পাগলা ভোট হবে। কিন্তু সেই জায়গায় লকেট বা সুভাষদাকে দিলে কর্মী খুঁজে পাওয়া যাবে না।

তবে এবার প্রশ্ন তবে কি কৌশলে এই অডিও ক্লিপটি ভাইরাল করা হল? এদিকে অডিও বার্তায় বলতে শোনা যায় যে এ রাজ্যে দল এখন বিদ্যার্থী পরিষদের লাইনে চলছে। তাই বাচ্চা বাচ্চা ছেলেদের সংগঠনের পদে বসিয়ে দেওয়া হয়েছে। সাংগঠনিক দক্ষতা যাদের আছে তাদের কিছু জানতে দেওয়া হচ্ছে না। সেই সঙ্গেই অডিও বার্তায় বলা হয়েছে, শুধু মোদীর হাওয়ায় ভোটে জেতা যাবে না। ভোটে জিততে হলে কর্মীদের চাই। সুকান্ত মজুমদার বাঁকুড়ার মাটিকে কতটা চেনেন? কবার তিনি বাঁকুড়ায় এসেছেন?

এদিকে আনন্দবাজার অনলাইনের তরফে কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তিনি জানিয়েছেন, যদি ওই অডিয়োর সত্যতা থেকে থাকে তবে বলতে বিধায়ক বিজেপির একজন উচ্ছৃঙ্খল বিধায়ক। আর এই রকম কথা বলার অর্থ হল বক্তা নিজের উচ্চাশা পোষণ করছেন। তিনি নিজের মনোনয়নের কথা লোকের কাছে বলছেন। তবে নিলাদ্রীশেখর দানার বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে এই ঘটনাকে ঘিরে বিজেপির অন্দরে শোরগোল পড়ে গিয়েছে। নানা ঘটনা পরম্পরায় বিজেপির ওই বিধায়কের বিরুদ্ধে এর আগেও বিতর্কে জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছে। কিন্তু প্রশ্ন উঠেছে তবে কি নিলাদ্রীশেখরকে যাতে ওই কেন্দ্রে টিকিট দেওয়া হয় সেটা নিয়ে চাপ দেওয়ার জন্যই কি এই কৌশল নেওয়া হল? নাকি এর পেছনে অন্য় কোনও কারণ রয়েছে?

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.