বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bike blast in Birbhum: ডিনামাইট দিয়ে বাইকে ভয়াবহ বিস্ফোরণ, বীরভূমে আহত কুখ্যাত দুষ্কৃতী
বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হওয়া বাইক।

Bike blast in Birbhum: ডিনামাইট দিয়ে বাইকে ভয়াবহ বিস্ফোরণ, বীরভূমে আহত কুখ্যাত দুষ্কৃতী

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে বাইকে স্টার্ট দিতেই ভয়াবহ বিস্ফোরণ ঘটে। বাইক চালকের পাশাপাশি বাইকটিও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ভেঙে চুরমার হয়ে গিয়েছে বাইকের বিভিন্ন যন্ত্রাংশ। জানা গিয়েছে, রাতে নিজের বাড়ির সামনে বাইক রেখে ভিতরে যান লক্ষ্মী।

ডিনামাইট দিয়ে বাইকে বিস্ফোরণ ঘটানোর অভিযোগ উঠল। বিস্ফোরণের ব্যাপক শব্দে কেঁপে উঠল গোটা এলাকা। এরফলে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বাইক চালকের দু'টি পা। তা কেটে বাদ দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুরের ১৮ নম্বর ওয়ার্ডের খাসপাড়া এলাকায়। আহত বাইকের আরোহীর নাম লক্ষ্মী সাহানি। তিনি এলাকায় কুখ্যাত দুষ্কৃতী হিসেবে পরিচিত। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে বাইকে স্টার্ট দিতেই ভয়াবহ বিস্ফোরণ ঘটে। বাইক চালকের পাশাপাশি বাইকটিও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ভেঙে চুরমার হয়ে গিয়েছে বাইকের বিভিন্ন যন্ত্রাংশ। জানা গিয়েছে, রাতে নিজের বাড়ির সামনে বাইক রেখে ভিতরে যান লক্ষ্মী। তিনি কিছুক্ষণ পর বাড়ি থেকে বেরিয়ে এসে বাইকে স্টার্ট দিতেই ঘটে ভয়ঙ্কর বিস্ফোরণ। এর তীব্রতা এতটাই বেশি ছিল যে গোটা এলাকায় প্রায় কেঁপে উঠেছিল। ঘটনায় বাইক থেকে ছিটকে পড়ে যান লক্ষ্মী। বিস্ফোরণের আওয়াজ শুনে সেখানে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। সেখানে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে রয়েছে লক্ষ্মী। ঘটনাস্থল থেকে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে বোলপুর হাসপাতালে নিয়ে যায়। তবে সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানাচ্ছেন, তাকে বাঁচাতে গেলে দু'টি পা কেটে বাদ দেওয়া হতে পারে।

অন্যদিকে ঘটনার খবর পেয়ে এলাকায় যায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুরজিৎ দে। পুলিশের সন্দেহ পরিকল্পনা করে এই হামলা করা হয়েছে। তাকে খুন করার পরিকল্পনা ছিল। পাথর খাদানে যে ডিনামাইট ব্যবহার করা হয় সেই ডিনামাইটের তার লাগানো ছিল বাইকে। ঘটনার সঙ্গে কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন