বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Hooghly: দীর্ঘদিন ধরে চলছে মদ গাঁজার আসর, প্রতিবাদ করতেই আক্রান্ত বিজেপি নেতা
দুষ্কৃতীদের হাতে আক্রান্ত বিজেপি নেতা। প্রতীকী ছবি।

Hooghly: দীর্ঘদিন ধরে চলছে মদ গাঁজার আসর, প্রতিবাদ করতেই আক্রান্ত বিজেপি নেতা

  • পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, ওই এলাকায় দীর্ঘদিন ধরেই মদ, গাঁজার আসর বসছিল। এ নিয়ে প্রতিবাদ করায় এর আগেও এক ব্যক্তিকে মারধর করা হয়েছিল। গত রবিবার প্রতিবাদ করেন বিজেপি নেতা অজয় মহান্তি। অজয় বাবু জানান, রবিবার এলাকার একটি আমবাগানে মদ, গাঁজা খেতে দেখে তিনি প্রতিবাদ করেন।

এলাকায় দীর্ঘদিন ধরে চলছে মদ গাঁজার আসর। তার প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হলেন বিজেপি নেতা। গুরুতর জখম অবস্থায় তাঁর চিকিৎসা চলছে হাসপাতালে। ঘটনাটি হুগলির চুঁচুড়ার কোদালিয়া গ্রাম পঞ্চায়েতের সিংহীবাগানে। আক্রান্ত বিজেপি নেতার নাম অজয় মহান্তি। তিনি কোদালিয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্য। বাঁশ, রড প্রভৃতি দিয়ে তাঁর কপাল ফাটিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, ওই এলাকায় দীর্ঘদিন ধরেই মদ, গাঁজার আসর বসছিল। এ নিয়ে প্রতিবাদ করায় এর আগেও এক ব্যক্তিকে মারধর করা হয়েছিল। গত রবিবার প্রতিবাদ করেন বিজেপি নেতা অজয় মহান্তি। অজয় বাবু জানান, রবিবার এলাকার একটি আমবাগানে মদ, গাঁজা খেতে দেখে তিনি প্রতিবাদ করেন। এর পরে অবশ্য সেখান থেকে চলে যান বিজেপি নেতা। পরে তিনি রাতে বাড়ি ফেরার সময় কয়েকজন অজয় বাবুকে ঘিরে ধরে। তারপরেই তারা তাঁকে মারধর করে বলে অভিযোগ। ঘটনার পরেই তিনি অচেতন অবস্থায় রাস্তায় পড়ে থাকেন। হাত, পা সহ শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত পান। তাঁর কপাল ফেটে যায়। এরপর স্থানীয়রা তাঁকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করেন। তাঁর কপালে ছ’টি সেলাই পড়েছে।

এই ঘটনায় পরেই গত কাল পুলিশ ছোটন বাগ নামে এক যুবককে গ্রেফতার করে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। স্থানীয়দের অভিযোগ, ওই এলাকায় দীর্ঘদিন ধরে এভাবে মদ, গাঁজার আসর বসছে। যার ফলে এলাকায় দুষ্কৃতীদের আনাগোনা বাড়ছে। দিনের আলোতেই তাদের আসর বসছে বলে অভিযোগ। স্থানীয়দের বক্তব্য, গতবছর এক যুবক একইভাবে এর প্রতিবাদ করে আক্রান্ত হয়েছিলেন। তারপরে পুলিশ দুজনকে গ্রেফতারও করেছিল। কিন্তু, মদ, গাঁজার আসর তারপরেও বন্ধ হয়নি। এই অবস্থায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন স্থানীয়রা।

বন্ধ করুন