বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাটপাড়ায় ফের বোমাবাজি–গুলি, বোমার আঘাতে আহত পুলিশ অফিসার
বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্ন। 
বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্ন। 

ভাটপাড়ায় ফের বোমাবাজি–গুলি, বোমার আঘাতে আহত পুলিশ অফিসার

  • বেশি রাতে ভাটপাড়া থানার নফরচাঁদ জুটমিলের কাছে পর পর প্রায় ১০টি বোমা পড়ে।

ফের উত্তপ্ত বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গড় ভাটপাড়া। দু’‌পক্ষের প্রবল বোমা ও গুলির লড়াইয়ে আহত হলেন এক পুলিশ অফিসার। আহত পুলিশ অফিসারের নাম সুব্রত গোস্বামী। বেশি রাতে ভাটপাড়া থানার নফরচাঁদ জুটমিলের কাছে পর পর প্রায় ১০টি বোমা পড়ে। ঘটনাস্থলে গিয়ে আক্রান্ত হয় পুলিশ। দুষ্কৃতিদের আটক করে পুলিশের গাড়িতে তুলতে গেলে স্থানীয় বাসিন্দাদের কাছে এক পুলিশ অফিসার নিগৃহীত হন। পুলিশের থেকে ছিনিয়ে নিয়ে অভিযুক্তদের মারধরের চেষ্টা করেন স্থানীয়রা। ধাক্কাধাক্কিতে আহত হন ভাটপাড়া থানার এক এসআই।

স্থানীয় সূত্রে খবর, বোমাবাজির পাশাপাশি দুই রাউন্ড গুলিও চলেছে। এলাকা দখলের লড়াইকে কেন্দ্র করে দু’‌পক্ষের এই বোমাবাজি থামাতে ঘটনাস্থলে পৌঁছয় ভাটপাড়া থানার পুলিশ। কিন্তু তার মধ্যেই চলে বোমাবাজি। দুষ্কৃতীদের বোমার স্পিলন্টার ছিটকে আহত হন ভাটপাড়া থানার এএসআই সুব্রত গোস্বামী। আর আহত পুলিশ কর্মীর চিকিৎসা চলছে ভাটাপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে ভাটপাড়া থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বোমার ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন আরও এক পুলিশ অফিসার। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় এখনও পর্যন্ত দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক দল জড়িত থাকার খবর মেলেনি। মূলত দুই দুষ্কৃতি দলের মধ্যে এলাকা দখলের লড়াই নিয়ে রণক্ষেত্রের চেহারা নেয়। এখন ভাটপাড়ার বিশাল পুলিশ বাহিনী টহল দিচ্ছে এলাকায়।

বন্ধ করুন