বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হঠাৎ নৌকাডুবি!‌ গঙ্গায় তলিয়ে গেলেন প্রহরারত বিএসএফ জওয়ান, তদন্ত শুরু
হঠাৎ নৌকাডুবি, নিখোঁজ বিএসএফ জওয়ান। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
হঠাৎ নৌকাডুবি, নিখোঁজ বিএসএফ জওয়ান। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

হঠাৎ নৌকাডুবি!‌ গঙ্গায় তলিয়ে গেলেন প্রহরারত বিএসএফ জওয়ান, তদন্ত শুরু

  • এই খবর ছড়িয়ে পড়তেই গঙ্গায় নেমে খোঁজখবর শুরু হয়। কিন্তু রাত পেরিয়ে সকাল হয়ে গেলেও কোনও খোঁজ মেলেনি তাঁর।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক বিএসএফের ক্ষমতা এবং পরিধি বাড়িয়েছে। এই খবরের সঙ্গে সঙ্গে শোকের খবরও সামনে এসেছে। সীমান্তে প্রহরায় ছিলেন তিনি। যাতে ওপার বাংলা থেকে অবৈধভাবে এপারে কেউ আসতে না পারে। নৌকায় করে তিনি সীমান্তে টহল দিচ্ছেলেন। হঠাৎ করে সেই নৌকা ডুবে যায়। আর তার জেরে নিখোঁজ হলেন ওই বিএসএফ জওয়ান।

বিএসএফ সূত্রে খবর, নিখোঁজ ওই বিএসএফ আধিকারিক ৭৮ নম্বর ব্যাটেলিয়নের। তাঁর নাম সিলেন্দার দুবে। মহাসপ্তমীর রাতে মুর্শিদাবাদের সুতির ছাবঘাটি পুরাতন হাট গঙ্গার ঘাটে জলপথে পাহারা দিচ্ছিলেন। তখনই হঠাৎ নৌকাডুবি হয়। কি করে এই নৌকাডুবি হল তা নিয়ে তদন্ত করা হবে। তখন তিনি সাঁতরে ওঠার চেষ্টা করলেও পারেননি। ধীরে ধীরে গঙ্গায় তলিয়ে যান।

এই খবর ছড়িয়ে পড়তেই গঙ্গায় নেমে খোঁজখবর শুরু হয়। কিন্তু রাত পেরিয়ে সকাল হয়ে গেলেও কোনও খোঁজ মেলেনি তাঁর। তখন আরও তল্লাশি বাড়ানো হয়। গঙ্গায় বিএসএফ জওয়ানের খোঁজ শুরু হয়। বাধ্য হয়ে ডুবুরি নামিয়ে তল্লাশি করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি ওই জওয়ানের।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। গঙ্গার ঘাটে প্রহরা বাড়িয়ে দেওয়া হয়েছে। এখন প্রশ্ন উঠছে, নৌকাডুবি কি করে ঘটল? নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ? গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তখন কারা সেখানে উপস্থিত ছিলেন তাঁদের জিজ্ঞাসাবাদ করা হবে।

বন্ধ করুন