বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌পিডব্লুডি কেন কিছু করতে চায় না?’‌, ভর্ৎসনা করে বড় সিদ্ধান্ত ঘোষণা মমতার

‘‌পিডব্লুডি কেন কিছু করতে চায় না?’‌, ভর্ৎসনা করে বড় সিদ্ধান্ত ঘোষণা মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়। (HT Photo) (HT_PRINT)

এই পূর্ত দফতরের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীর নাম অরূপ বিশ্বাস। ফলে তাঁর দফতর এখন মুখ্যমন্ত্রীর রোষানলে। সুতরাং তাঁর কাছেও বার্তা যাবে বলে মনে করা হচ্ছে। আজ, মঙ্গলবার শহিদ প্রদ্যোত স্মৃতি ভবনে প্রশাসনিক বৈঠক থেকে শতাধিক প্রকল্পের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। 

এবার রাজ্যের পূর্ত দফতরের কাজ নিয়ে ক্ষোভপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তিনি এবার তীব্র ভর্ৎসনা করলেন। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের প্রশাসনিক বৈঠক থেকে পিডব্লুডি’‌র (‌পূর্ত দফতর)‌ আর্থিক চাহিদার কথা শুনে কড়া অবস্থান নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখন তিনদিনের জন্য পশ্চিম মেদিনীপুর জেলা সফর শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ঠিক কী বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়?‌ এদিন প্রশাসনিক বৈঠক চলাকালীন তীব্র ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, ‘‌৬ কোটির মধ্যেই সব কাজ হতে হবে। এত খাই কেন?‌ পিডব্লুডি–কে দিয়ে সব কাজ করানোর দরকার নেই। এইচআরবিসি’‌র ইঞ্জিনিয়াররা বসে আছেন। তাঁদের দিয়ে কাজ করান। পিডব্লুডি–কে দিয়ে সব কাজ করানোর কোনও দরকার নেই। ওদের এত খাই! পিডব্লুডি কেন কিছু করতে চায় না?‌’‌

এই পূর্ত দফতরের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীর নাম অরূপ বিশ্বাস। ফলে তাঁর দফতর এখন মুখ্যমন্ত্রীর রোষানলে। সুতরাং তাঁর কাছেও বার্তা যাবে বলে মনে করা হচ্ছে। আজ, মঙ্গলবার শহিদ প্রদ্যোত স্মৃতি ভবনে প্রশাসনিক বৈঠক থেকে শতাধিক প্রকল্পের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। এরপর জেলা প্রশাসনের কাজের পর্যালোচনা করতে বসে পূর্ত দফতরের ভূমিকা নিয়ে ক্ষোভ উগড়ে দেন।

আর কী ক্ষোভ জানালেন মুখ্যমন্ত্রী?‌ এদিন প্রকল্পের বিস্তারিত রিপোর্ট দেখতে চান মুখ্যমন্ত্রী। সেখান থেকেই ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, ‘‌ওই ডিপিআর কেটে ফেলে দিন। এসবে কত টাকা লাগে? আমি কি আর কাজ করাই না? আমাকে কী শেখাচ্ছে!’‌ পূর্ত দফতরের কাজের গতি নিয়ে অসন্তোষ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

নিটে ফিজিক্সের প্রশ্নে কোনটা সঠিক, জানাল IIT, নম্বর কাটা যাবে ৪ লাখ পরীক্ষার্থীর আপনার কি জলপানি লাগবে? টাকা লাগলে আমাকে বলুন, রাজ্যপালকে বেনজির আক্রমণ মমতার কর্মরত মহিলাদের জন্য হস্টেল স্থাপন, নারী দক্ষতা বাড়াতে ৩ লাখ কোটি বরাদ্দ বাজেটে ‘ভালো বাবা কখনোই…’! বিস্ফোরক স্নেহাশিসেরর ১ম স্ত্রী, কী লিখলেন সৌরভের পুরনো বউদি বাজেটে বড় প্রাপ্তি, কলকাতা-অমৃতসর ইন্ডাস্ট্রিয়াল করিডর নিয়ে বড় ঘোষণা নির্মলার এই ৩ কারণে ভারতীয় পুরুষদের ডেট করেন না এই রিলেশনশিপ কোচ, কী সেই কারণগুলি দেশের সেরা কোম্পানিতে ১ বছরের ইন্টার্নশিপ করিয়ে দেবে সরকার, মিলবে ৬৬,০০০ টাকা! মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, এবার কি বরের পর বলিউডে পাড়ি দিচ্ছেন ‘ইন্দুবালা’? কৃষি খাতে বরাদ্দ ১.৫২ লক্ষ কোটি টাকা, চাষীদের জন্য় কী থাকল বাজেটে ‘‌এটা কুর্সি বাঁচাও বাজেট’‌, নির্মলাকে কটাক্ষ কল্যাণের, তোপ অখিলেশেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.