বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সন্দেশখালির ছায়া আমতায়, চোলাই বানাতে রাতে মহিলাদের ডেকে নির্যাতনের অভিযোগ TMCর বিরুদ্ধে

সন্দেশখালির ছায়া আমতায়, চোলাই বানাতে রাতে মহিলাদের ডেকে নির্যাতনের অভিযোগ TMCর বিরুদ্ধে

চোলাই বানাতে রাতে মহিলাদের ডেকে নির্যাতনের অভিযোগ TMCর বিরুদ্ধে

হাওড়ার আমতার চন্দ্রপুরের মহিলাদের দাবি, তৃণমূল নেতারা রাতে চোলাই মদ বানানো ও প্যাকেট করার নাম করে ভাটিখানায় টেনে নিয়ে যেত। সেখানে গেলে হাত ধরে টানাটানি আরও নানা ভাবে লাঞ্ছনা করা হত।

সন্দেশখালির ছায়া এবার হাওড়ার আমতায়। রাতের অন্ধকারে মদ বানানোর জন্য মহিলাদের ভাটিখানায় ডাকার অভিযোগ তৃণমূল নেতাদের বিরুদ্ধে। পুলিশে অভিযোগ করে কাজ না হওয়ায় ঘরছাড়া হয় পরিবারগুলি। চার বছর পর বৃহস্পতিবার ভোটের মুখে বাড়িতে ফিরলেও কতদিন টিকতে পারবেন তা নিয়ে সন্দিহান মহিলারা। অভিযোগ, পুলিশে অভিযোগ করলেও সহযোগিতা পাননি তাঁরা। অভিযোগের তির তৃণমূল নেতা স্বপন খাঁড়ার দিকে।

আরও পড়ুন: ভোটের আগেই দার্জিলিংয়ে ১০ লক্ষ নগদ টাকা-সহ গ্রেফতার রাজু বিস্তা ঘনিষ্ঠ BJP নেতা

পড়তে থাকুন: ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ প্রধানমন্ত্রীর

হাওড়ার আমতার চন্দ্রপুরের মহিলাদের দাবি, তৃণমূল নেতারা রাতে চোলাই মদ বানানো ও প্যাকেট করার নাম করে ভাটিখানায় টেনে নিয়ে যেত। সেখানে গেলে হাত ধরে টানাটানি আরও নানা ভাবে লাঞ্ছনা করা হত। বিষয়টি সহ্যের সীমা অতিক্রম করলে আমতা থানায় অভিযোগ জানিয়েছিলেন তাঁরা। কিন্তু কোনও পদক্ষেপ করেনি পুলিশ। ফলে সম্ভ্রম বাঁচাতে বাধ্য হয়ে ঘর ছাড়েন তাঁরা।

চার বছর পর ভোটের মুখে বৃহস্পতিবার বাড়িতে ফিরেছে পরিবারগুলি। ফিরে দেখেন বাড়ি চলে গিয়েছে লতাগুল্মের দখলে। বাড়িতে ফিরলেও চোখেমুখে আতঙ্ক তাঁদের।

নির্যাতিতা এক মহিলা বলেন, ‘তৃণমূল নেতা স্বপন খাঁড়ার জন্য বাড়িতে থাকতে পারতাম না। ও আর ওর ভাই চোলাইয়ের কারবার করে। রাতে মদ প্যাকেট করার জন্য ডাকে। সেখানে গেলে সম্ভ্রম নিয়ে টানাটানি শুরু করে দেয়। না গেলে আবার স্বামীদের ধরে মারে।’

আরও পড়ুন: ভোটের আগেই দার্জিলিংয়ে ১০ লক্ষ নগদ টাকা-সহ গ্রেফতার রাজু বিস্তা ঘনিষ্ঠ BJP নেতা

অভিযোগ অস্বীকার করে স্বপন খাঁড়া জানিয়েছেন, চোলাইয়ের ব্যবসা করা তো দূরের কথা আমি মদই খাই না। যারা অভিযোগ করেছে তারা আমার ভাইয়ের খুনে অভিযুক্ত। জনরোষের ভয়ে ওরা পালিয়ে গিয়েছিল। ভোটের মুখে ফিরেছে।

 

বাংলার মুখ খবর

Latest News

‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.