বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শ্রীরামপুরে নদীতে ভেসে রয়েছে সরীসৃপ, কুমিরের আতঙ্ক এলাকায়
শ্রীরামপুরে নদীতে ভেসে রয়েছে সরীসৃপ, কুমিরের আতঙ্ক এলাকায়। ( প্রতীকী ছবি সৌজন্য পিটিআই)
শ্রীরামপুরে নদীতে ভেসে রয়েছে সরীসৃপ, কুমিরের আতঙ্ক এলাকায়। ( প্রতীকী ছবি সৌজন্য পিটিআই)

শ্রীরামপুরে নদীতে ভেসে রয়েছে সরীসৃপ, কুমিরের আতঙ্ক এলাকায়

  • নদীয়ার পর এবার কুমিরের আতঙ্ক ছড়াল হুগলির শ্রীরামপুরে কালিবাবুর শশান ঘাটে। যদিও সেটি কুমির নাকি অন্য কিছু সে বিষয়ে এখনও নিশ্চিত নয় এলাকাবাসীরা।

নদীয়ার পর এবার কুমিরের আতঙ্ক ছড়াল হুগলির শ্রীরামপুরে কালিবাবুর শশান ঘাটে। যদিও সেটি কুমির নাকি অন্য কিছু সে বিষয়ে এখনও নিশ্চিত নয় এলাকাবাসীরা। তবে এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকাবাসীরা।

স্থানীয়দের দাবি, মৃত অবস্থায় কলিবাবুর শশান ঘাটে একটি সরিসৃপ পড়ে রয়েছে। যা দেখতে অনেকটা কুমিরের মতো। মৃত ওই সরীসৃপটির লম্বা লেজ রয়েছে, চারটি পা রয়েছে এবং আঁশযুক্ত শরীর রয়েছে । তা দেখার জন্য স্থানীয়রা ওই শ্মশান ঘটে ভিড় জমান। ঘটনায় বনদফতরকে খবর দেওয়া হয়েছে।

এর আগেও হুগলির গুপ্তিপাড়া কুমিরের আতঙ্ক দেখা গিয়েছিল। সেই সময় কুমিরের মতো একটি প্রাণীকে নদিতে ভেসে বেড়াতে দেখা যায়। এরপরে প্রশাসনের তরফে মাইকিং করে নদীতে না নামার জন্য অনুরোধ করা হয় সাধারণ মানুষকে।

এছাড়াও সপ্তাহ খানেক আগে কুমিরের আতঙ্ক দেখা দিয়েছিল নদীয়ার নবদ্বীপে। প্রাণহানির আশঙ্কায় পুলিশের পক্ষ থেকে এলাকাবাসীদের নদীতে নামতে বারণ করা হয়েছিল। স্নান করা, জামা কাপড় ধোয়া, গবাদি পশুদের নদীতে নামানো প্রভৃতি নিয়ে এলাকাবাসীদের সতর্ক করা হয় পুলিশের পক্ষ থেকে।

খবর পাওয়ার পরই বনদফতরের কর্মীরা সেখানে খোঁজ চালান। সেই সময় কুমিরের খোঁজ পাওয়া যায়নি। তবে ইদানিং নদীতে যেভাবে কুমিরের আতঙ্ক ছড়াচ্ছে তাতে স্বাভাবিক ভাবেই আতঙ্কিত নদীপাড়ের বাসিন্দারা।

বন্ধ করুন