বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রীর মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যে একই ভাবে মৃত্যু হল স্বামীরও

স্ত্রীর মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যে একই ভাবে মৃত্যু হল স্বামীরও

প্রয়াত প্রণব ও মালঞ্চ দাস। 

রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল স্ত্রীর। সকালে তাঁর দেহ সৎকারের আয়োজনের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হন স্বামী। মৃত্যু হয় তাঁরও। 

স্ত্রীর মৃত্যুর পর দেহ সৎকারের আগেই মৃত্যু হল স্বামীর। মর্মান্তিক এই ঘটনা হুগলির উত্তরপাড়ার। মালঞ্চ দাস (৫৪) নামে ওই বধূর মৃত্যু হয় শনিবার রাত ১২টা নাগাদ। স্ত্রীর সৎকারের ব্যবস্থা করতে করতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় স্বামী প্রণব দাসেরও (৫৭)। কয়েক ঘণ্টার ব্যবধানে বাবা - মা ২ জনকে হারিয়ে বাক্যহারা দম্পতির একমাত্র ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার গভীর রাতে মালঞ্চদেবী হঠাৎ অসুস্থতা বোধ করেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার উদ্যোগ নেন প্রণববাবু ও তাঁর ছেলে। কিন্তু রাত ১টা নাগাদ বাড়িতে কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় প্রৌঢ়ার। রাতেই খবর যায় আত্মীয়দের কাছে। ভোরের আলো ফুটতেই মালঞ্চদেবীর শেষযাত্রায় অংশগ্রহণ করতে হাজির হন তাঁরা। শেষকৃত্যের প্রস্তুতি চলাকালীন হঠাৎ অসুস্থতা বোধ করতে থাকেন প্রণববাবুও। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে য়াওয়া হয়। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রন্ত হয়েছেন প্রণববাবু।

স্ত্রীর মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যে স্বামীর এই পরিণতিতে হতবাক আত্মীয় প্রতিবেশীরা। দাস পরিবারের ঘনিষ্ঠরা জানাচ্ছেন, স্বামী - স্ত্রীর বন্ধন ছিল দেখার মতো। পরস্পর, পরস্পরকে ছাড়া ভাবতে পারতেন না। কিন্তু তারা যে এভাবে একসঙ্গে চলে যাবেন তা কল্পনাতীত। দম্পতির একমাত্র ছেলে একটি বেসরকারি সংস্থায় কর্মরত। একই সঙ্গে বাবা ও মাকে হারিয়ে মাথার ওপর আকাশ ভেঙে পড়েছে তাঁর।

 

বাংলার মুখ খবর

Latest News

লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’

Latest IPL News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.