বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Debanshu Bhattacharya: তমলুকে নির্বাচনী প্রচারে বেরিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন দেবাংশু

Debanshu Bhattacharya: তমলুকে নির্বাচনী প্রচারে বেরিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন দেবাংশু

দেবাংশু ভট্টাচার্য।

আজ শুক্রবার তমলুকের ময়না বিধানসভা কেন্দ্রে প্রচারের জন্য গিয়েছিলেন দেবাংশু। তার আগে বৃহস্পতিবার রাত থেকেই উত্তপ্ত ছিল ময়না এলাকা। সেখানকার জিনা গ্রাম পঞ্চায়েতের একটি বুথে তৃণমূলের দলীয় কার্যালয় ভাঙচুর করা হয়েছে। এছাড়া, তৃণমূল প্রার্থী দেবাংশুর পোস্টারও ছিঁড়ে ফেলা হয়েছে। 

তমলুক লোকসভা আসন থেকে এবার তৃণমূলের টিকিতে লড়তে চলেছেন দলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য। এবার যতগুলি নির্বাচনী কেন্দ্র রয়েছে তার মধ্যে অন্যতম চর্চিত কেন্দ্র হল তমলুক।  আর প্রার্থী ঘোষণা হতেই নির্বাচনী প্রচারের ময়দানে নেমে পড়েছেন এই যুব নেতা। তবে শুক্রবার তমলুকে প্রচারে বেরিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন দেবাংশু। 

আরও পড়ুনঃ 'হালকা উত্তেজনা হচ্ছে…'শুভেন্দুর গড়ে দেবাংশুকে ঠেলে দিল তৃণমূল, কী বলছেন প্রার্থী?

কেন এই বিক্ষোভ?

আজ শুক্রবার তমলুকের ময়না বিধানসভা কেন্দ্রে প্রচারের জন্য গিয়েছিলেন দেবাংশু। তার আগে বৃহস্পতিবার রাত থেকেই উত্তপ্ত ছিল ময়না এলাকা। সেখানকার জিনা গ্রাম পঞ্চায়েতের একটি বুথে তৃণমূলের দলীয় কার্যালয় ভাঙচুর করা হয়েছে। এছাড়া, তৃণমূল প্রার্থী দেবাংশুর পোস্টারও ছিঁড়ে ফেলা হয়েছে। এই অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ঘটনায় রাত ১১ টা নাগাদ পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফলে সেই সময়ের মতো পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

এদিকে, আজ শুক্রবার সেখানে নির্বাচনী প্রচারে যান দেবাংশু। তখনই দলের কর্মীদের একাংশ বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। দেবাংশুকে ঘিরে নিজেদের অভাব অভিযোগের কথা জানান তৃণমূল কর্মীরা। দলীয় কার্যালয়ে ভাঙচুরের কথা জানানোর পাশাপাশি পোস্টার ছিঁড়ে দেওয়ার কথাও জানান।  এই সমস্ত বিষয়কে ঘিরেই প্রচারের সময় ময়নার বাকচা গ্রামের তৃণমূল কর্মীরা দেবাংশুকে ঘিরে ধরে বিক্ষোভ দেখান। শুধু তাই নয়, কর্মীরা জানান, বিজেপির ভয়ে তারা বাড়ি ফিরে যেতে পারছেন না। 

কর্মীদের কাছ থেকে এমন অভিযোগ শুনে দেবাংশু বার বার গাড়ি থেকেই তাঁদের আশ্বস্ত করেন। তিনি তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে জানান, বিজেপি গণতন্ত্রকে হত্যা করছে। মানুষ তার বিচার করবে। পরে কর্মীরা আশ্বস্ত হলে আবার প্রচার অব্যাহত রাখেন দেবাংশু। 

উল্লেখ্য, ময়না বিধানসভা কেন্দ্রটি বিজেপি প্রভাবিত বলেই ধরা হয়। একুশের বিধানসভা নির্বাচনে এই আসন থেকেই বিজেপি জয়ী হয়েছে।ফলে সেখানে বিজেপির প্রভাব অনেকটাই বেশি। একুশের নির্বাচনের পর থেকেই এই এলাকায় বিভিন্ন সময়ে বিজেপি ও তৃণমূলের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। এনিয়ে তৃণমূলের তরফে বিজেপির বিরুদ্ধে অভিযোগ তোলা  হলেও পালটা তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাস ছড়ানোর অভিযোগ তুলেছে বিজেপি। 

বাংলার মুখ খবর

Latest News

এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.