বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Deganga: জীবনে কোনও দিন ৫০ হাজার টাকা চোখে দেখেননি, দিন মজুরের অ্যাকাউন্টে ঢুকল ১০০ কোটি

Deganga: জীবনে কোনও দিন ৫০ হাজার টাকা চোখে দেখেননি, দিন মজুরের অ্যাকাউন্টে ঢুকল ১০০ কোটি

প্রতীকী ছবি

পেশায় ক্ষেতমজুর নাসিরুল্লা এখন আম বাগানে খাটছেন। কয়েক দিন আগে বাড়িতে আসেন ২ সিভিক ভলান্টিয়ার। তারাই একটি চিঠি দিয়ে যান বাড়িতে। ইংরাজিতে লেখা সেই চিঠি নিয়ে যান প্রতিবেশী এক যুবকের কাছে। তিনি জানান, নাসিরুল্লার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০০ কোটি টাকা ঢুকেছে।

দেগঙ্গার দিন মজুরের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকল ১০০ কোটি টাকা। সাইবার ক্রাইম থানার নোটিশ পেয়ে আতঙ্কে রাতে ঘুম আসছে না নাসিরুল্লা মণ্ডল নামে ওই যুবকের। থানায় গিয়ে জানিয়ে এসেছেন, টাকা তাঁর নয়। কিন্তু পুলিশ বলছে কেস মেটাতে মুর্শিদাবাদের জঙ্গিপুরে যেতে হবে। তাতে আতঙ্ক আরও বেড়েছে নজরুলের।

দেগঙ্গার চৌরাশি পঞ্চায়েত এলাকায় বাবা - মা, স্ত্রী ও ২ সন্তানকে নিয়ে বাস নাসিরুল্লাহর। পেশায় ক্ষেতমজুর নাসিরুল্লা এখন আম বাগানে খাটছেন। কয়েক দিন আগে বাড়িতে আসেন ২ সিভিক ভলান্টিয়ার। তারাই একটি চিঠি দিয়ে যান বাড়িতে। ইংরাজিতে লেখা সেই চিঠি নিয়ে যান প্রতিবেশী এক যুবকের কাছে। তিনি জানান, নাসিরুল্লার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০০ কোটি টাকা ঢুকেছে। তাই জঙ্গিপুর সাইবার ক্রাইম থানা তাঁকে তলব করেছে। টাকার অংক শুনে মাথায় বাজ পড়ে যুবকের। মোবাইল ফোনে ব্যাঙ্ক অ্যাকাউন্টের ব্যালেন্স পরীক্ষা করে দেখেন, ১০০ কোটি নয়, তার থেকে ১ পয়সা কম রয়েছে তাঁর অ্যাকাউন্টে।

পরদিন থানায় হাজির হন যুবক। পুলিশ আধিকারিক জানান, কেস ভাঙাতে যেতে হবে জঙ্গিপুরে। কিন্তু নাসিরুল্লার দাবি, টাকা তাঁর নয় সেকথা জানিয়ে দিয়েছেন। টাকা ফিরিয়ে নিতেও বলেছেন তিনি। কী ভাবে টাকা এসেছে তা ঘুণাক্ষরে তিনি জানেন না। তাহলে আমবাগানের ব্যস্ত দিনে কাজ কর্ম শিকেয় তুলে গাঁটের কড়ি খরচ করে তিনি কেন জঙ্গিপুরে ছুটতে যাবেন?

নাসিরুল্লার ভাই মোস্তাকিন বলেন, দাদা জীবনে ৫০ হাজার টাকা একসঙ্গে চোখে দেখেনি, তার অ্যাকাউন্টে না কি ১০০ কোটি? নিশ্চই কোথাও কোনও ভুল হয়েছে। পুলিশের আমাদের সহযোগিতা করা উচিত।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক ‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.