বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কুমেদপুরে এক্সপ্রেস ট্রেনের স্টপেজ চাই! অবস্থানে বসলেন বিধায়ক
কুমেদপুর স্টেশন এক্সপ্রস ট্রেনের স্টপেজের দাবিতে অবস্থান 
কুমেদপুর স্টেশন এক্সপ্রস ট্রেনের স্টপেজের দাবিতে অবস্থান 

কুমেদপুরে এক্সপ্রেস ট্রেনের স্টপেজ চাই! অবস্থানে বসলেন বিধায়ক

  • বিধায়ক তজমুল হোসেনও এনিয়ে বিধানসভায় প্রশ্ন তুলেছিলেন। ১১দিন ধরে প্লাটফর্মে ধরনায় বসেছিলেন সাধরণ মানুষ।

এক্সপ্রেস ট্রেনের স্টপেজের দাবিতে অবস্থান বিক্ষোভে বসলেন খোদ বিধায়ক। মালদার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বিহার সীমান্তবর্তী কুমেদপুর জংশন স্টেশনে রবিবার হাতে প্লাকার্ড নিয়ে বসে থাকতে দেখা যায় তৃণমূল বিধায়ক তাজমুল হোসেনকে। গ্রামবাসীদের সঙ্গেই তিনি ধরনা কর্মসূচিতে শামিল হয়েছিলেন। গ্রামবাসীদের দাবি, বিহার সীমান্তবর্তী এলাকায় অত্যন্ত গুরুত্বপূর্ণ এই স্টেশন। করোনা পরিস্থিতির আগে এখানে সাতটি এক্সপ্রেস ট্রেন দাঁড়াত। একাধিক প্যাসেঞ্জার ট্রেনেরও স্টপেজ ছিল এই স্টেশনে। এদিকে করোনার দাপট কিছুটা কমে যাওয়ার পরে নতুন করে ট্রেন চালু হয়েছে। আর তখনই দেখা যাচ্ছে আর আগের মতো ট্রেনের স্টপেজ নেই কুমেদপুরে।

 এদিকে বিধায়ক তজমুল হোসেনও এনিয়ে বিধানসভায় প্রশ্ন তুলেছিলেন। ১১দিন ধরে প্লাটফর্মে ধরনায় বসেছিলেন সাধরণ মানুষ। রবিবার সেই অবস্থান মঞ্চে আসেন বিধায়ক। গ্রামবাসীদের সঙ্গে তিনিও পোস্টার নিয়ে অবস্থান মঞ্চে বসে পড়েন।

বিধায়ক বলেন, দীর্ঘদিন ধরে স্থানীয় বাসিন্দারা ধরনামঞ্চে বসে রয়েছেন। তাঁদের একটাই দাবি কুমেদপুরে ৭টি এক্সপ্রেস ট্রেনের স্টপেজকে তুলে নেওয়া হয়েছে। সেই স্টপেজ ফের চালু করতে হবে। এটা তাদের ন্যায্য দাবি। রেলের সঙ্গে কথা বলেছি। বিধানসভায় রাজ্য সরকারের মাধ্যমে কেন্দ্রের দৃষ্টি আকর্ষণ করেছি। প্রয়োজনে দিল্লিতে গিয়েও তিনি কথা বলার আশ্বাস দিয়েছেন। 

 

বন্ধ করুন