বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sukanta on Sandeshkhali: ‘লক্ষ্মীর ভাণ্ডার পাওয়ার জন্য কি TMC নেতাদের সাথে সকল বাংলার মহিলাদের শুতে হবে?’

Sukanta on Sandeshkhali: ‘লক্ষ্মীর ভাণ্ডার পাওয়ার জন্য কি TMC নেতাদের সাথে সকল বাংলার মহিলাদের শুতে হবে?’

সাংবাদিক বৈঠকে সুকান্ত মজুমদার। 

সুকান্তবাবুর প্রশ্ন, 'আমি বাংলার মেয়েদের কাছে এই প্রশ্ন করতে চাই যারা সরস্বতী পুজোয় ব্রতী হয়েছেন, বা সেই সব মেয়েরা যারা আগামী বছর ভোট দেবেন, আজকে যদি তাদের সাথে এই ঘটনা ঘটত আমরা কি চুপ করে থাকতে পারতাম?

লক্ষ্মীর ভাণ্ডার পাওয়ার জন্য কি তৃণমূল নেতাদের সাথে সকল বাংলার মহিলাদের শুতে হবে? প্রশ্ন তুললেন টাকির হোটেলে পুলিশের দ্বারা ঘেরাও হয়ে থাকা রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। সুকান্তবাবু বলেন, বাংলার সমস্ত মহিলাদের এর বিরুদ্ধে প্রতিবাদ, প্রতিরোধ গড়ে তোলা উচিত।

এদিন সুকান্তবাবু বলেন, ‘সন্দেশখালির ঘটনা গোটা বিশ্বে ভারতের মান সম্মান ধুলোয় মিশিয়ে দিয়েছে। আমাদের রাষ্ট্রীয় মহিলা মোর্চা এই সন্দেশখালি নিয়ে গোটা দেশে তারা আন্দোলন করবে। এখন মমতা বন্দ্যোপাধ্যায় ও তার পুলিশের একটাই লক্ষ্য, কাউকে ঢুকতে না দিয়ে, মহিলাদেরকে ভয় দেখিয়ে তাদের সংবাদমাধ্যমের ক্যামেরার সমানে দেওয়া বয়ানকে পরিবর্তন করিয়ে এটা বলানো যে কারও সাথে কিচ্ছু ঘটেনি। সবাই চুপ। মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি। সিনেমার মাস্টারমশাইয়ের মতো এই মাস্টারমশাইকেও চুপ করানোর চেষ্টা হচ্ছে। এই মাস্টারমশাই চুপ থাকবে না’।

আরও পড়ুন: চোপড়ায় নিহত শিশুদের পরিবারকে তিন লক্ষ টাকা, অভিষেকের নির্দেশে দিলেন তৃণমূল নেতৃত্ব

এর পরই কার্যত হুঁশিয়ারি দিয়ে সুকান্তবাবু বলেন, ‘সন্দেশখালিতে যেতে পুলিশ বাধা দিলে যেখানে বাধা দেবে সেখানেই মহিলাদের মা সরস্বতী মনে করে পুলিশের পায়ের তলায় মা সরস্বতীর পুজো করব। পুলিশের সদ্বুদ্ধি জাগুক। তারা ভাবুক, তাদের মা - বোনেদের সাথে যদি এই ঘটনা ঘটত তাহলে কি তারা চুপ থাকতে পারতেন'?

আরও পড়ুন: রেশন দুর্নীতি কাণ্ডে গ্রেফতার আরও ১, এবার কে গেলেন শ্রীঘরে?

বাংলার মায়েদের কাছে সুকান্তবাবুর প্রশ্ন, 'আমি বাংলার মেয়েদের কাছে এই প্রশ্ন করতে চাই যারা সরস্বতী পুজোয় ব্রতী হয়েছেন, বা সেই সব মেয়েরা যারা আগামী বছর ভোট দেবেন, আজকে যদি তাদের সাথে এই ঘটনা ঘটত আমরা কি চুপ করে থাকতে পারতাম? লক্ষ্মীর ভাণ্ডার পাওয়ার জন্য কি তৃণমূল নেতাদের সাথে সকল বাংলার মহিলাদের শুতে হবে? এটাই কি শর্ত? বাংলার মেয়েদের কাছে আমার অনুরোধ, প্রত্যেকে নিজের জায়গায় প্রতিবাদ ও প্রতিরোধ করুন। এটা চলতে দেওয়া যেতে পারে না’।

 

বাংলার মুখ খবর

Latest News

শাখা প্রশাখা ছড়াতেই মেট্রো নিয়ে উঠল গুরুতর অভিযোগ, ঘটতে পারে বড়সড় বিপদ! মায়ের বান্ধবীকে বিয়ে বিরসার! পুলে খালি গায়ে বউকে জড়িয়ে বললেন, ‘বুকে বিদিপ্তা’ প্রেমে বিশ্বাসঘাতকতা একাকিত্বের দিকে ঠেলে দিতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল কমলা টুপির দৌড়ে কোহলির পরেই রুতুরাজ, বেগুনি টুপির রেসে পাঁচের মধ্যে মুস্তাফিজুর কবে ভারতে বাকি S-400 মিসাইল সিস্টেমগুলি পাঠাবে রাশিয়া? সামনে এল নয়া তথ্য LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.