বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Berhampore Murder: ‘মেয়ের সঙ্গে সুশান্তর সম্পর্ক ছিল’, স্বীকার করে নিলেন সুতপার বাবা
সুশান্ত ও সুতপা। ফাইল ছবি।

Berhampore Murder: ‘মেয়ের সঙ্গে সুশান্তর সম্পর্ক ছিল’, স্বীকার করে নিলেন সুতপার বাবা

  • গতকাল তিনি বহরমপুর থানায় গিয়ে পুলিশের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন। নেট মাধ্যমে ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে স্বাধীন চৌধুরী বলেন, সুতপার সঙ্গে সুশান্তর সম্পর্ক ছিল। যে ছবিটি দেখা যাচ্ছে সেটা ৩ বছরের পুরনো ছবি।

সুতপা চৌধুরী হত্যাকাণ্ডের কিছুদিন পরেই নেট মাধ্যমে অভিযুক্ত সুশান্ত চৌধুরীর সঙ্গে তার ছবি ভাইরাল হয়েছে। তারপরেই সুশান্তর সঙ্গে সুতপার সম্পর্কের তথ্য সামনে এসেছে। এবার সেই কথা স্বীকার করে নিলেন সুতপার বাবা স্বাধীন চৌধুরী। তবে তা অনেক পুরনো বলেও তিনি দাবি করেছেন। সুতপার বাবা দাবি করেছেন, সুশান্তর আচরণ মোটেই ভালো ছিল না। তাই তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চাইছিল মেয়ে। উল্লেখ্য, সুতপা হত্যাকাণ্ডের প্রায় দুই সপ্তাহ পর এই প্রথম সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন তার বাবা স্বাধীন চৌধুরী।

গতকাল তিনি বহরমপুর থানায় গিয়ে পুলিশের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন। নেট মাধ্যমে ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে স্বাধীন চৌধুরী বলেন, সুতপার সঙ্গে সুশান্তর সম্পর্ক ছিল। যে ছবিটি দেখা যাচ্ছে সেটা ৩ বছরের পুরনো ছবি। তিনি বলেন, ‘ওদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল। তবে তা দেড় বছর আগেই ভেঙে যায়। আমার মেয়ে ওর কাছ থেকে মুক্তি চাইছিল। তাই সে সম্পর্ক ছিন্ন করে।’

তদন্তকারী অফিসারদের সঙ্গে কথা বলে তিনি জানতে পেরেছেন এই তদন্ত প্রায় শেষের দিকে। মেসে থাকাকালীন মেয়ে যে সমস্ত জিনিসপত্র ব্যবহার করতেন সেগুলি বাড়ি নিয়ে যাওয়া প্রসঙ্গে পুলিশের সঙ্গে বলেন কথা স্বাধীন চৌধুরী। যদিও প্রত্যক্ষদর্শী পাওয়া গিয়েছে কিনা সে বিষয়ে এখনও পুলিশের সঙ্গে স্বাধীন বাবুর কথা হয়নি বলেই তিনি জানান। অন্যদিকে, সুশান্তর দাবি ছিল সুতপার মা-বাবা তার উপর মানসিক নির্যাতন করত। তবে সেই অভিযোগ একেবারে উড়িয়ে দিয়েছেন স্বাধীন চৌধুরী। তার বক্তব্য, ‘ওর সঙ্গে কখনই দেখা হত না। আর ওই রকম ছেলের সঙ্গে কথা বলার রুচিও ছিল না। সুশান্ত নিজেকে বাঁচানোর জন্য এইসব কথা বলছে।’ উল্লেখ্য, সুশান্ত বলেছিলেন, সুতপার এক বান্ধবী তার কাছে খবর পৌঁছে দিত। স্বাধীন চৌধুরীর দাবি, তিনি সুতপার সঙ্গে সুশান্তর অডিয়ো রেকর্ডিং পেয়েছেন। তিনি সুশান্তর ফাঁসির দাবি জানিয়েছেন।

বন্ধ করুন