বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উদয়ন গুহর বিরুদ্ধে ১৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ করল ফরওয়ার্ড ব্লক
উদয়ন গুহ, বিধায়ক, দিনহাটা  (ফেসবুক)

উদয়ন গুহর বিরুদ্ধে ১৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ করল ফরওয়ার্ড ব্লক

  • ফরওয়ার্ড ব্লকের দাবি, ২০১৫ সালে তৃণমূলে যোগদানের আগে তৃণমূলে যোগদানের ঠিক আগে জেলার বিভিন্ন প্রান্তের দলীয় কর্মীদের থেকে তোলা ১৫ লক্ষ টাকা চাঁদা দলের অ্যাকাউন্টে জমা দেননি উদয়নবাবু।

দলের অন্দরে স্বস্তিতে নেই তিনি। রেকর্ড ভোটে উপ নির্বাচনে জিতেও লাগাতার গোষ্ঠীদ্বন্দে মদত দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এহেন উদয়ন গুহর বিরুদ্ধে এবার অর্থ তছরূপের অভিযোগ করল তাঁর পুরনো দল ফরওয়ার্ড ব্লক। বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠকে এই দাবি করে কোচবিহার ফরওয়ার্ড ব্লক নেতৃত্ব।

এদিন কোচবিহারে ফরওয়ার্ড ব্লকের জেলা দফতরে সাংবাদিক বৈঠক করেন জেলা সম্পাদক অক্ষয় ঠাকুর। তিনি বলেন, ২০১৫ সালে তৃণমূলে যোগদানের আগে তৃণমূলে যোগদানের ঠিক আগে জেলার বিভিন্ন প্রান্তের দলীয় কর্মীদের থেকে তোলা ১৫ লক্ষ টাকা চাঁদা দলের অ্যাকাউন্টে জমা দেননি উদয়নবাবু। ওই টাকার হিসাব না দিয়েই তৃণমূলে যোগদান করেন তিনি। কিন্তু এতদিন আমাদের কাছে কোনও নথি না থাকায় পুলিশে অভিযোগ করতে পারিনি। কাগজপত্র হাতে এসেছে। এবার অভিযোগ করব।

সঙ্গে অক্ষয়বাবুর দাবি, দিনহাটায় ফরওয়ার্ড ব্লকের দফতর দখল করে রেখেছেন উদয়নবাবু। যে দফতরে উনি বসেন সেটি তাঁর বাবা তথা বাম জমানার কৃষিমন্ত্রী কমল গুহর তৈরি করা। দিনহাটায় তৃণমূলের নিজস্ব কার্যালয় থাকতেও ফরওয়ার্ড ব্লকের কার্যালয় ছাড়ছেন না তিনি।

 

বন্ধ করুন