বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রয়াত গোসাবার বিধায়ক জয়ন্ত নস্কর, ‘বিশাল ক্ষতি’, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর
গোসাবার বিধায়ক জয়ন্ত নস্কর। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
গোসাবার বিধায়ক জয়ন্ত নস্কর। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

প্রয়াত গোসাবার বিধায়ক জয়ন্ত নস্কর, ‘বিশাল ক্ষতি’, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

  • করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি।

প্রয়াত হলেন গোসাবার বিধায়ক জয়ন্ত নস্কর। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। শনিবার রাতে কলকাতার এক বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৭৫। তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গত ২ মে রাজ্যে বিধানসভা ভোটের ফল প্রকাশের পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তৃণমূল বিধায়ক। প্রাথমিকভাবে তাঁকে এম বাঙ্গুর হাসপাতালে ভরতি করা হয়েছিল। পরে সেখান থেকে স্থানান্তরিত করা হয়েছিল মিন্টো পার্কের কাছে একটি বেসরকারি হাসপাতালে। তারপর থেকে হাসপাতালেই ছিলেন। হাইপারটেনশন, ডায়াবেটিসের মতো একাধিক অন্যান্য রোগেও ভুগছিলেন। পরে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু করোনার কারণে ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছিল। তার জেরে আইসিইউতে রাখা হয়েছিল। পরে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে জেনারেল বেডে স্থানান্তরিত করা হয়। শনিবার আবারও তাঁর শারীরিক অবস্থা অবনতি হলে স্থানান্তরিত করা হয় আইসিইউতে। কিন্তু এবার আর শেষরক্ষা হয়নি। শনিবার রাত সাড়ে আটটা নাগাদ হাসপাতালে প্রয়াত হন।

গোসাবার বিধায়কের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। টুইটারে তিনি বলেন, ‘জয়ন্ত নস্করের পরিবার এবং অনুরাগীদের গভীরভাবে সমবেদনা জানাচ্ছি। তাঁর বিশাল ক্ষতিতে আমি মর্মাহত। গোসাবার তিনবারের বিধায়ক হিসেবে উনি মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করেছিলেন। বিভিন্ন সংকটের জন্য উনি সর্বদা আমাদের পাশে ছিলেন। তাঁকে সর্বদা স্মরণ করা হবে।’

উল্লেখ্য, এবার বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী বরুণ চিত্তকে ২৩,৭০৯ ভোট হারিয়েছিলেন জয়ন্তবাবু। যিনি পেশায় স্কুল শিক্ষক ছিলেন। কংগ্রেসে রাজনৈতিক শুরু করলেও জন্মলগ্ন থেকেই ছিলেন তৃণমূলেন বিশ্বস্ত সৈনিক। গোসাবার তিনবারের বিধায়ক হয়েছিলেন। 

বন্ধ করুন