ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ছবিটি প্রতীকী (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নতুন বছর কেমন কাটবে মীন রাশির? দেখুন রাশিফল ২০২০

  • গত বছরের ভালো-মন্দ পিছনে ফেলে নতুন বছরে পা দিয়েছেন। দেখুন, কেমন যাবে নতুন বছর।

মীন রাশি (২০ ফেব্রুয়ারি - ২০ মার্চ) :

২০২০ সাল আপনার স্বপ্নের বছর হবে। গত বছর আপনি যে পরিশ্রম করেছিলেন, তার সুফল পাবেন নতুন বছরে। উদ্যমের কারণে প্রতিটি ক্ষেত্রেই নতুন দিক উন্মোচিত হতে পারে। নিজেদের কাজের জন্য লেখকরা সম্মানিত হবেন। সম্পত্তি সংক্রান্ত অসমাপ্ত বিষয় মিটে যেতে পারে। জানুয়ারি, ফেব্রুয়ারি, অগস্ট ও সেপ্টেম্বর আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে পারে। বাড়ির মতো সম্পত্তির পরিবর্তে বাণিজ্যিক সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রে বিনিয়োগ করলে আপনি লাভবান হবেন।

স্বাস্থ্য : শুধুমাত্র কাজে সময় দেবেন না, বিনোদনেের দিকেও নজর দিন। ডায়েটিশিয়ানের পরামর্শে অতিরিক্ত ওজন কমবে। এপ্রিলে স্বাস্থ্য সংক্রান্ত খুচখাচ কোনও সমস্যা হতে পারে। কয়েকজন সঙ্গীর সাহায্যে আপনি রোজ হাঁটতে যেতে পারেন।

কেরিয়ার : যাঁরা চাকরি করছেন, তাঁদের সামনে নতুন সুযোগ আসবে। মোটের উপর নতুন বছর অত্যন্ত ব্যস্তভাবে কাটবে। ব্যবসায়ীরা নতুন বরাত পাবেন। কিন্তু তা শেষ করার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। সরকারি চাকুরেদের বদলি আসন্ন। যাঁদের রাজনীতিতে ঝোঁক আছে, তাঁরা অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে দেখা করতে পারেন।

প্রেম : মার্চ থেকে মে পর্যন্ত সময় প্রেমের জন্য ভালো। নববিবাহিতরা বিদেশে যেতে পারেন। লিভ-ইন সম্পর্কের ফলে আপনার সামাজিক মর্যাদা কিছুটা কমতে পারে। নতুন বছরে বিশেষ কেউ আপনার প্রতি বেশি নজর দেবে। বছরের শেষভাগে তৃতীয় কোনও ব্যক্তির উপস্থিতির কারণে আপনার সম্পর্কে শান্তি বিঘ্নিত হতে পারে। সতর্কতার সঙ্গে সেই পরিস্থিতি সামলান।

লাকি নম্বর : ১০

লাকি কালার : মেরুন

বন্ধ করুন