বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফরের আগে ভূপতিনগরে প্রচুর বোমার মশলা উদ্ধার!

মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফরের আগে ভূপতিনগরে প্রচুর বোমার মশলা উদ্ধার!

বড়ঞায় তাজা বোমা উদ্ধার

Bhupatinagar: এর আগে ২০২২ সালে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরের সময় ২ ডিসেম্বর এই ভূপতিনগরে বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছিল তিন তৃণমূল কর্মীর। মুখ্যমন্ত্রীর জেলা সফরের আগে সেই ভূপতিনগর থেকে উদ্ধার হল বোমার মশলা।

মুখ্যমন্ত্রীর জেলা সফরের আগে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর থেকে বিপুল পরিমাণ অবৈধ বাজি ও বোমা তৈরির মশলা উদ্ধার হল। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ভগবানপুরের মানিকজোড় গ্রামের ধানজমি থেকে বিপুল পরিমাণ বোমা তৈরির মশলা উদ্ধার হয়েছে। ভূপতিনগর থানার পুলিশ সূত্রে খবর, অনুমানিক ১৭ কেজি বোমার মশলা উদ্ধার হয়েছে, উদ্ধার হয়েছে কয়েক বস্তা বোমা তৈরির সরঞ্জামও।

ধান জমির মধ্যে থেকেই মশলা উদ্ধার

গ্রামের ধান জমির মধ্যে থেকেই এই বাজি ও বোমার মশলা উদ্ধার হয়েছে। এছাড়া বেশ কয়েকটি অগ্নি নির্বাপন যন্ত্রও উদ্ধার হয়েছ ওই এলাকা থেকে। পুলিশ জানাচ্ছে, ওই উদ্ধার হওয়া বারুদ থেকে কয়েকশ বোমা তৈরি হতে পারত।

প্রসঙ্গত, এর আগে ২০২২ সালে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরের সময় ২ ডিসেম্বর এই ভূপতিনগরে বোমা বিস্ফোরণে মৃত্যু হয়েছিল তিন তৃণমূল কর্মীর। মুখ্যমন্ত্রীর জেলা সফরের আগে সেই ভূপতিনগর থেকে উদ্ধার হল বোমার মশলা।

আরও পড়ুন। শিলিগুড়িতে সভা করতে পারেন প্রধানমন্ত্রী, চতুর্থ দফার সমাবেশ নিয়ে জোর গুঞ্জন

জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দারই এই বোমার মশলা দেখতে পান । তাঁরাই খবর দেন পুলিশকে। পুলিশ এসে বোমা উদ্ধার করে। 

দুই মেদিনীপুর সফরে মুখ্যমন্ত্রী

সোমবার থেকে দুই মেদিনীপুর সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব মেদিনীপুরে তমলুকের নিমতৌড়িতে সরকারি জনসভাব বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। জানা গিয়েছে, সেখান থেকেই প্রায় ৪৭৪ কোটি ৩৪ লক্ষ টাকা প্রকল্প মূল্যের মোট ১৪৭টি প্রকল্পের শিলান্যাস করবেন। এই সভা থেকে ২৫ থেকে ৩০ হাজার উপভোক্তার হাতে নানা প্রকল্পের চেক  ও অন্যান্য সামগ্রী তুলে দেওয়া হবে। 

আরও পড়ুন। পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, দ্বিতীয় দফার প্রার্থী তালিকায় চমক

বড়ঞায় তাজা বোমা উদ্ধার

মুর্শিদাবাদের বড়ঞা থানার সুন্দরপুর গ্রামে আবারও উদ্ধার তাজা বোমা। ময়ূরাক্ষী নদীর বাঁধের পাশে একটি মাদ্রাসর পাশে একটি বসত বাড়ির সামনে সন্দেহজনক বালতি দেখে সন্দেহ হয় এলাকাবাসীদের। পরে পুলিশকে খবর দেওয়া হলে ৮টি তাজা বোমা উদ্ধার হয়েছে। প্রকাশ্যে এলাকা থেকে জনবসতিপূর্ণ এলাকায় ফের বোমা উদ্ধারের ঘটনায় আবারও চাঞ্চল্য ছড়িয়েছে। 

 

বাংলার মুখ খবর

Latest News

৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.