বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রীর জন্য তেঁতুল পাড়তে উঠে গাছ থেকে পড়ে মৃত্যু প্রৌঢ়ের

স্ত্রীর জন্য তেঁতুল পাড়তে উঠে গাছ থেকে পড়ে মৃত্যু প্রৌঢ়ের

প্রতীকি ছবি

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে ভোলানাথবাবু স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে একটি গাছ থেকে তেঁতুল পাড়তে যান। গাছে উঠে তেঁতুল পেড়ে নীচে ফেলতে থাকেন তিনি। তেঁতুল পাড়তে পাড়তে এক সময় মগডালে উঠে পড়েন প্রৌঢ়।

তেঁতুল পাড়তে উঠে গাছের মগডাল থেকে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। মঙ্গলবার বিকেলে বাঁকুড়ার ইন্দাসের করিশুন্ডা গ্রাম পঞ্চায়েতের সোনারপুর গ্রামের ঘটনা। নিহত ভোলানাথ মাঝি তাঁর স্ত্রীকে নিয়ে তেঁতুল পাড়তে গিয়েছিলেন বলে জানা গিয়েছে। স্ত্রীর সামনেই গাছ থেকে পড়ে মৃত্যু হয় তাঁর।

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে ভোলানাথবাবু স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে একটি গাছ থেকে তেঁতুল পাড়তে যান। গাছে উঠে তেঁতুল পেড়ে নীচে ফেলতে থাকেন তিনি। তেঁতুল পাড়তে পাড়তে এক সময় মগডালে উঠে পড়েন প্রৌঢ়। সেখান থেকে পা পিছলে সজোরে মাটিতে পড়েন তিনি। সেখানেই মৃত্যু হয় তাঁর।

ভোলানাথবাবুর স্ত্রীর চিৎকারে স্থানীয়রা এসে ভোলানাথবাবুকে উদ্ধার করে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে ইন্দাস থানার পুলিশ।

পরিবারের তরফে জানানো হয়েছে, ভোলানাথবাবুর স্ত্রী তাঁকে তেঁতুল এনে দিতে বলেছিলেন। তখন মাঠের মাঝখানে একটি গাছে তেঁতুল পেকে রয়েছে বলে স্ত্রীকে জানান তিনি। এর পরই স্বামী - স্ত্রী মিলে তেঁতুল পাড়তে যাওয়ার পরিকল্পনা করেন।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'GOAT'-র হাতে দাঁড়িয়ে 'Goat', পহেলগামে তুষারপাতের মধ্যেই ভাইরাল সচিনের ছবি আবাসের ঘর পেয়েছেন, অনেক অভিনন্দন! মোদীর চিঠি পেয়ে হতবাক স্বাস্থ্যকর্তা বিরাটের মতো ক্ষমতা নেই রোহিতের! ক্যাপ্টেন কোহলিকে মিস করলেন কার্তিক, মঞ্জরেকররা বিরল রোগের সচেতনতায় বিশেষ ক্যাম্প করবে পুরসভা, থাকবে চিকিৎসা পরিষেবাও মহাশিবরাত্রিতে ৩০০ বছর পর বিরল যোগ! মহাদেবের কৃপায় ইচ্ছাপূরণ, ধনলাভ বহু রাশির ৫৫-এ পা ভাগ্য়শ্রীর, জন্মদিনে বিরাট আয়োজন, পার্টিতে হাজির মাধুরী থেকে অনুপমরা সপ্তম বেতন কমিশন আসছে? সরকারি কর্মীদের বেতন খাতে বরাদ্দ বাড়ল ১৫,৫০০ কোটি টাকা অমৃত ভারতের ছোঁয়া বাংলার স্টেশনে, ২৬শে বড় চমক দেবেন মোদী, আরও চকচকে হবে রেল ও তো হিন্দি জানে না- বশিরকে স্লেজিং করতে গিয়ে পাল্টা বেকুব হলেন সরফরাজ- ভিডিয়ো মুখে দাগছোপ, মাথায় খুশকি? এই এক তেলেই কুপোকাত হবে দুই সমস্যা, রইল টিপস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.