বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Naushad Siddiqui: ভাঙড়ে নিহত যুবকের বাড়িতে তালা, পরিবারের সদস্যদের তুলে নিয়ে যাওয়ার অভিযোগ নওশাদের
ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। ছবি সৌজন্য–এএনআই।

Naushad Siddiqui: ভাঙড়ে নিহত যুবকের বাড়িতে তালা, পরিবারের সদস্যদের তুলে নিয়ে যাওয়ার অভিযোগ নওশাদের

  • কয়েকদিন আগেই নিউটাউন-রাজারহাট এলাকায় দুষ্কৃতীদের হাতে খুন হয়েছিলেন ভাঙড়ের বড়ালী মধ্যপাড়া এলাকার যুবক ইয়ারুল মোল্লা। সেই যুবকের পরিবারের সঙ্গেই দেখা করতে গিয়েছিলেন নওশাদ সিদ্দিকী। কিন্তু, গেটে তালা মারা থাকায় শেষ পর্যন্ত পরিবারের সঙ্গে দেখা করতে না পেরে ফিরে যেতে হয় আইএসএফ বিধায়ককে।

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে নিহত যুবকের পরিবারের সঙ্গে দেখা করতে পারলেন না আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। ওই যুবকের বাড়িতে এসেই তিনি দেখেন গেটে তালা লাগানো রয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা তৃণমূলের বিরুদ্ধে নিহত যুবকের পরিবারের লোকেদের তুলে নিয়ে যাওয়ার অভিযোগ তুলেছেন আইএসএফ বিধায়ক। তবে এই অভিযোগের কথা অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব।

কয়েকদিন আগেই নিউটাউন-রাজারহাট এলাকায় দুষ্কৃতীদের হাতে খুন হয়েছিলেন ভাঙড়ের বড়ালী মধ্যপাড়া এলাকার যুবক ইয়ারুল মোল্লা। সেই যুবকের পরিবারের সঙ্গেই দেখা করতে গিয়েছিলেন নওশাদ সিদ্দিকী। কিন্তু, গেটে তালা মারা থাকায় শেষ পর্যন্ত পরিবারের সঙ্গে দেখা করতে না পেরে ফিরে যেতে হয় আইএসএফ বিধায়ককে। এই ঘটনায় তিনি তীব্র অসন্তোষ প্রকাশ করেন।

ঘটনার পরে পরিবারের এক সদস্য জানান, নওশাদ সিদ্দিকী আসবেন বলেই তৃণমূলের লোকেরা তাদের বাড়িতে গিয়ে গেটে তালা মেরে পরিবারের সদস্যদের নিয়ে চলে যায়। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে পরিবারের সদস্যদের তুলে নিয়ে যাওয়ার অভিযোগ তুলেছেন বিধায়ক। যদিও নিহত যুবকের মা এই কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘আমাদের কেউ তুলে নিয়ে আসেনি। আমরা তালা মেরে সকলে বাজারে গিয়েছিলাম। পরে আমরা তৃণমূলের পার্টি অফিসে গিয়ে বসি।’ তবে সেই দাবি মানতে নারাজ বিধায়ক। অন্যদিকে, তৃণমূল নেতৃত্ব এই অভিযোগের কথা অস্বীকার করেছে। গোটা ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

বন্ধ করুন