বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল পার্টি অফিসে টিকাকরণ শিবির আয়োজনের ঘটনায় FIR দায়ের করলেন নওসাদ সিদ্দিকি

তৃণমূল পার্টি অফিসে টিকাকরণ শিবির আয়োজনের ঘটনায় FIR দায়ের করলেন নওসাদ সিদ্দিকি

ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। ছবি সৌজন্য–এএনআই।

তৃণমূলের তরফে দাবি করা হয়, বুধবার সারাদিন বৃষ্টি হচ্ছিল। ICDS সেন্টারে স্থান সংকুলান না হওয়ায় বাধ্য হয়ে কেন্দ্রটি তৃণমূল পার্টি অফিসে সরিয়ে আনা হয়।

ভাঙড়ের ভোজেরহাটে তৃণমূল পার্টি অফিসে করোনার টিকাকরণের ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করলেন স্থানীয় বিধায়ক নওসাদ সিদ্দিকি। সেখানে অবৈধ টিকাকরণ শিবির চলছিল বলে অভিযোগ জানিয়েছেন তিনি। এব্যাপারে অবিলম্বে পুলিশি পদক্ষেপের দাবি জানিয়েছেন ISF বিধায়ক।

বুধবার ভোজেরহাটের খড়ম্বা এলাকায় প্রশাসনের তরফে একটি টিকাকরণ শিবিরের আয়োজন করা হয়। শিবিরটি হওয়ার কথা ছিল স্থানীয় ICDS কেন্দ্রে। কিন্তু স্থানীয় তৃণমূল নেতা আহেদ আলি মণ্ডলের জবরদোস্তিতে তৃণমূল পার্টি অফিসেই শিবির আয়োজনে বাধ্য হন স্বাস্থ্যকর্মীরা। এই নিয়ে সংবাদমাধ্যমে শোরগোল শুরু হতেই শিবিরটি ICDS কেন্দ্রে সরিয়ে নিয়ে যায় প্রশাসন।

ওদিকে তৃণমূলের তরফে দাবি করা হয়, বুধবার সারাদিন বৃষ্টি হচ্ছিল। ICDS সেন্টারে স্থান সংকুলান না হওয়ায় বাধ্য হয়ে কেন্দ্রটি তৃণমূল পার্টি অফিসে সরিয়ে আনা হয়। তবে ISF-সহ বিরোধীদের অভিযোগ, সেখানে মর্জিমতো শিবির চালাচ্ছিলেন তৃণমূল নেতা আবেদ আলি মণ্ডল।

এব্যাপারে ভাঙড় ১ নম্বর ব্লকের বিডিও জানিয়েছেন, ICDS কেন্দ্রের টিকাকরণ শিবির কী করে তৃণমূল পার্টি অফিসে গেল তার তদন্ত হবে। ভবিষ্যতে এই ঘটনা যাতে আর না ঘটে সেদিকে নজর দেবে প্রশাসন।

 

বন্ধ করুন