বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লোকসভা ভোটের পর তৃণমূলের বাড়ি লুঠ করেছে তৃণমূলই, বিস্ফোরক দাবি দলেরই বিধায়কের

লোকসভা ভোটের পর তৃণমূলের বাড়ি লুঠ করেছে তৃণমূলই, বিস্ফোরক দাবি দলেরই বিধায়কের

জগদীশ বর্মা বসুনিয়া

বিধায়ক বলেন, ‘অবাক লাগে, আমি দেখেছিলাম ২০১৯এ লোকসভা নির্বাচনে হারার পর কোন লোকেরা তৃণমূল কংগ্রেসের বাড়ি লুঠ করেছে? যারা তৃণমূল কংগ্রেসটা করত, তারাই।

লোকসভা নির্বাচনের পর কোচবিহারে তৃণমূল কর্মীদের বাড়িতে লুঠপাঠ চালিয়েছেন তৃণমূল কর্মীরাই। এমনই বিস্ফোরক দাবি করলেন কোচবিহারের সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়া। রবিবার এক দলীয় সভায় একথা বলেন তিনি। বিধায়কের আরও দাবি, দলে গোষ্ঠীদ্বন্দ না মিটলে ২০২৪ এর লোকসভা নির্বাচনে আবার হারবে তৃণমূল।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জন্য বিশ্ববিখ্যাত কোচবিহার। জেলায় কোনও নেতা কাউকে মানতে নারাজ। সবার রয়েছে নিজস্ব গোষ্ঠী। একজনকে জেলা সভাপতি করলে অন্যরা বসে যান। এই সমস্যা সমাধানের চেষ্টা দীর্ঘদিন ধরে চালাচ্ছে তৃণমূল নেতৃত্ব। কিন্তু ফলের কোনও সম্ভাবনা এখনো দেখা যায়নি। এদিন সেই কোচবিহারের সিতাইয়ের বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়া বলেন, ‘আমরা যদি ঠিক না হই, আমরা যদি ওই নচিকেতার গানের মতো সবাই সবার হাতে কাঠি নিয়া গুঁতাগুঁতি শুরু করি তাহলে কী হবে? আগে নিজেরা ঠিক হন। এখানে যাঁরা বসে আছেন। এই করতে করতে আমাদের তেল শেষ, বাতি নিভে যাচ্ছে। এই অবস্থা যদি চলে তাহলে ২০২৪-এ কুচবিহার জেলার ফল যা ছিল তাই হবে।অনেক তৃণমূল কংগ্রেসের নেতা এলাকায় ঢুকতে পারেননি। এই অবস্থার জন্য কে দায়ী? বিজেপি? কেউ না আমরা নিজেরাই দায়ী’।

এর পরই বিস্ফোরক দাবি করেন তিনি। বলেন, ‘অবাক লাগে, আমি দেখেছিলাম ২০১৯এ লোকসভা নির্বাচনে হারার পর কোন লোকেরা তৃণমূল কংগ্রেসের বাড়ি লুঠ করেছে? যারা তৃণমূল কংগ্রেসটা করত, তারাই। বিজেপির কোনও লোক নাই। তৃণমূল কংগ্রেসের লোক যারা দুই নৌকায় পা দিয়ে ছিলেন যেই বিজেপি জিতছে সকালবেলায় উঠে শুরু হয়ে গেল তাদের তাণ্ডব। আমি দেখলাম এই লোকগুলো তৃণমূল কংগ্রেসের ফ্ল্যাগ নিয়ে আমাদের সঙ্গে ছিল’।

বলে রাখি, গত মাসেও কোচবিহারে গিয়েছিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি রাজবংশী কার্ড খেলার চেষ্টা করেন। তার পর মাস ঘুরতে চললেও বিধায়কের মন্তব্যে স্পষ্ট, তৃণমূলে গভীর অসুখ কোচবিহারে।

 

বাংলার মুখ খবর

Latest News

চৈত্র নবরাত্রিতে দেবীর গমন কীসে? ফলাফল কী? অন্নপূর্ণা পুজোর আগে রইল পঞ্জিকামত 'অস্বস্তিবোধ করেন...' মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না অভিনেতারা! দাবি বিদ্যার রাধিকার আইবুড়ো ভাতে ফাটিয়ে আনন্দ করলেন জাহ্নবী, ইশা, শ্লোকারা! ফাঁস অন্দরের ছবি ভোটের ময়দানে লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট,মিমের বিরোধিতা করে বললেন কী সকালের চায়ের সঙ্গে গোমূত্র, দুপুরের খাবারে গোবর মিশিয়ে দেবে, BJP-কে তোপ মমতার অফিসে ঢুকে একের পর এক গুলি, কুলটিতে খুন মাইক্রো ফিনান্স সংস্থার কর্ণধার নববর্ষে নয়া সূচনা, কলকাতা মেট্রোর মুকুটে সোম থেকে জুড়ে গেল নয়া পালক! টর্নেডোয় ক্ষতিপূরণ দিতে আগেই অনুমতি দিয়েছিল কমিশন, বোকা বানাচ্ছেন মমতা: শুভেন্দু ক্যামেরার জন্যই এখন আমরা বাঁচি, সেটাই দেখাবে লাভ সেক্স অউর ধোঁকা ২: দিবাকর যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের

Latest IPL News

যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.