বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jaynagar Murder: সইফুদ্দিন লস্কর খুনে একে একে উঠে আসছে CPM নেতাদের নাম, দাবি পুলিশের

Jaynagar Murder: সইফুদ্দিন লস্কর খুনে একে একে উঠে আসছে CPM নেতাদের নাম, দাবি পুলিশের

হাসপাতালে সইফুদ্দিনের দেহ

জয়নগরে তৃণমূলের অঞ্চল সভাপতি খুনে সিপিএমকে দায়ী করে ঘটনার পরই বাম সমর্থকদের বাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় নিহত নেতার অনুগামীরা।

জয়নগরে তৃণমূল নেতা সইফুদ্দিন লস্কর খুনে ক্রমশ স্পষ্ট হচ্ছে সিপিএম যোগ। এই ঘটনায় ধৃত সাহারুল শেখকে জিজ্ঞাসাবাদ করে দলুইখাকি গ্রামের একাধিক সিপিএম নেতাকর্মীর নাম উঠে এসেছে বলে পুলিশের দাবি। খুনের অন্যতম মাস্টারমাইন্ড ‘বড়ভাই’-এর নামও জানতে পেরেছে পুলিশ। তবে কেন খুন তা জানতে ধৃতকে এখনও জিজ্ঞাসাবাদ চালাচ্ছে তারা।

গত সোমবার কাকভোরে জয়গনরের দলুইখাকি গ্রামে খুন হন তৃণমূলের অঞ্চল সভাপতি সইফুদ্দিন লস্কর। এর পর ২ অভিযুক্তকে তাড়া করে ধরে ফেলেন স্থানীয়রা। তাদের মধ্যে ১ জনের গণধোলাইয়ে মৃত্যু হয়েছে। অন্যজনকে গ্রেফতার করেছে পুলিশ। সাহারুল শেখ নামে ওই দুষ্কৃতীর বয়ানের ভিত্তিতে পুলিশের দাবি, খুনে যুক্ত একাধিক সিপিএম নেতা। ঘটনার পর ৭২ ঘণ্টা কাটলেও নিজেদের উদ্যোগে আর কাউকে যদিও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশের দাবি, ঘটনার পর আনিসুর লস্কর নামে যে সিপিএম নেতার বাড়িতে ভাঙচুর ও লুঠপাট হয়েছিল তিনিই খুনের মাস্টারমাইন্ড। দলুইখাকির বাসিন্দা আনিসুর ঘটনার পর থেকে নিখোঁজ। এছাড়া জেরায় সাহানুর ‘বড়ভাই’ বলে যে ব্যক্তির কথা উল্লেখ করেছিলেন সেই আলাউদ্দিন সাঁপুই মন্দিরবাজার থানা এলাকার সিপিএম নেতা। এমনকী চালতাবেড়িয়ার বাসিন্দা মোতালেফ নামে যে ব্যক্তির বাড়িতে থেকে সাহানুর সইফুদ্দিনের ওপর নজর রাখছিলেন তিনিও একজন সিপিএম কর্মী। দুষ্কৃতীদের যে মোটরসাইকেলটি পুলিশ আটক করেছে তার মালিক মসিবুর রহমান লস্করও একজন সিপিএম নেতা। ঘটনার পর থেকে এরা প্রত্যেকেই বেপাত্তা।

এছাড়া ধৃতের বয়ানে উঠে এসেছে নাসির নামে এক ব্যক্তির কথা। পুলিশের দাবি, নাসিরই এই খুনের পরিকল্পনা করেছে। কলকাতায় ভাঙাড়ির ব্যবস্থা করেন নাসির। পরিবারের দাবি, তাঁকে ফাঁসানো হচ্ছে।

 

 

বাংলার মুখ খবর

Latest News

বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য বরের উপর রীতিমত ছড়ি ঘোরান সুরা! আরবাজ বললেন,‘যবে থেকে প্রেমে পড়েছি তবে থেকেই…’ 'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Latest IPL News

সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.