বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kaustav Bagchi: মলয় ঘটককে ইডির দফতরে ডাকার পিছনে কলকাঠি নাড়ার মাস্টার হচ্ছে অভিষেক: কৌস্তভ

Kaustav Bagchi: মলয় ঘটককে ইডির দফতরে ডাকার পিছনে কলকাঠি নাড়ার মাস্টার হচ্ছে অভিষেক: কৌস্তভ

কৌস্তভ বাগচী ও মলয় ঘটক।

কৌস্তভ বলেন, ‘মলয় ঘটকদের এই পরিবারের কী চূড়ান্ত অবনতিটা হয়েছে তৃণমূল কংগ্রেসটা করে। ইডি বারবার করে মলয় ঘটককে ডাকছে। আমি আপনাদের দায়িত্ব নিয়ে বলে যাচ্ছি, আমি জানি, মলয় ঘটককে ইডির দফতরে ডাকার পিছনে কলকাঠি নাড়ার মাস্টার হচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

মলয় ঘটককে বারবার ইডির তলবের পিছনে কলকাঠি নাড়ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার পঞ্চায়েত নির্বাচনের প্রচারে আসানসোলে গিয়ে একথা বললেন কংগ্রেস নেতা তথা আইনজীবী কৌস্তভ বাগচী। তাঁর দাবি, শুধু মলয় ঘটক নয়, নিজেকে বাঁচাতে দিল্লিতে ইডির অফিসে সমস্ত তৃণমূল নেতার নাম বলে এসেছেন অভিষেক।

এদিন কৌস্তভ বলেন, ‘মলয় ঘটকদের এই পরিবারের কী চূড়ান্ত অবনতিটা হয়েছে তৃণমূল কংগ্রেসটা করে। ইডি বারবার করে মলয় ঘটককে ডাকছে। আমি আপনাদের দায়িত্ব নিয়ে বলে যাচ্ছি, আমি জানি, মলয় ঘটককে ইডির দফতরে ডাকার পিছনে কলকাঠি নাড়ার মাস্টার হচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। দিল্লিতে ইডির অফিসে গিয়ে সব তৃণমূল নেতাদের নাম অভিষেক বন্দ্যোপাধ্যায় বলে দিয়ে এসেছে। ঠিক যে ভাবে নারদা কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায় মাস্টারমাইন্ড ছিল, একই ভাবে অভিষেক বন্দ্যোপাধ্যায় সব ক’টা তৃণমূল নেতার নাম বলে এসেছে। কেন? বাকি সবাই বলি কা বখরা হোক না, আমি তো দুধে ভাতে থাকি’।

কয়লা পাচারের তলবে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটককে ১৬ বার দিল্লিতে তলব করেছে ইডি। কিন্তু একবারও হাজিরা দেননি তিনি। এমনকী নিজে সময় দিয়েও হাজিরা এড়িয়েছেন মলয়বাবু। যার ফলে ইডি তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এরই মধ্যে আসানসোলে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কংগ্রেস নেতা কৌস্তভ।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কলোরাডো প্রাইমারি ব্যালট মামলায় মার্কিন সুপ্রিম কোর্টের রায় ট্রাম্পের পক্ষে! ধরমশালাতে পাহাড়ের কোলে ছুটির মেজাজে জেমস অ্যান্ডারসন, উপভোগ করলেন ‘রিকভারি ডিপ’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.