বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনার অছিলায় নিহত বিজেপি নেতার দেহ লোপাটের অভিযোগ পুলিশের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনার অছিলায় নিহত বিজেপি নেতার দেহ লোপাটের অভিযোগ পুলিশের বিরুদ্ধে

  • মৃতের দাদা সংবাদমাধ্যমকে জানান, হাসপাতালে ভর্তির সময় ভাইয়ের করোনা ছিল না। কিন্তু মৃত্যুর পর দাবি করা হচ্ছে করোনা আক্রান্ত ছিলেন তিনি।

হাওড়ার বাগনানে নিহত বিজেপি নেতা কিঙ্কর মাঝির দেহ লোপাটের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। পরিবারের দাবি, তিনি করোনা সংক্রমিত ছিলেন বলে মৃত্যুর পর জানানো হয়েছে হাসপাতাল থেকে। দেহ পরিবারের হাতে তুলে না দেওয়ার তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে পুলিশ চক্রান্ত করে একাজ করেছে দাবি করেছে মৃতের পরিবার। 

মৃতের দাদা সংবাদমাধ্যমকে জানান, হাসপাতালে ভর্তির সময় ভাইয়ের করোনা ছিল না। কিন্তু মৃত্যুর পর দাবি করা হচ্ছে করোনা আক্রান্ত ছিলেন তিনি। দেহ পরিবারের হাতে তুলে না দেওয়ার জন্য বাহানা দিচ্ছে পুলিশ। আমার ভাইয়ের দেহ চাই। 

বলে রাখি, গত ৫ অক্টোবর বিজেপি নেতা মণীশ শুক্লের দেহ নিয়ে বিশাল মিছিল করে বিজেপি। এর পর এক মৃত দলীয় কর্মীর দেহ নিয়ে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ি যাওয়ার চেষ্টা করেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। 

বিজেপি নেতার খুনের ঘটনায় বুধবার অগ্নিগর্ভ হয়ে ওঠে বাগনান। অভিযুক্ত তৃণমূল নেতার গ্রেফতারির দাবিতে বারবার পথ অবরোধ করেন স্থানীয়রা। রাস্তার ওপর জ্বালানো হয় আগুন। এমনকী অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়। এই ঘটনায়  বৃহস্পতিবার ১২ ঘণ্টা বাগনান বনধ ডেকেছে বিজেপি।

 

বন্ধ করুন