বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পছন্দের লোককে প্রধান করতে তৃণমূলি সদস্যদের অপহরণের অভিযোগ তৃণমূলেরই বিরুদ্ধে

পছন্দের লোককে প্রধান করতে তৃণমূলি সদস্যদের অপহরণের অভিযোগ তৃণমূলেরই বিরুদ্ধে

হামলার শিকার তৃণমূলের এক জয়ী সদস্য। 

বিধায়কের রোষ থেকে বাঁচতে বেড়াতে চলে গিয়েছিলেন তৃণমূলের ১২ জন জয়ী প্রার্থী। তবু রক্ষা পেলেন না তাঁরা। খণ্ডঘোষ থেকে সুন্দরবনে গিয়ে ৫ জনকে অপহরণের অভিযোগ বিধায়ক অনুগামীদের বিরুদ্ধে। 

পছন্দের ব্যক্তিকে পঞ্চায়েত প্রধান করতে তৃণমূলের জয়ী প্রার্থীদের অপহরণের অভিযোগ তৃণমূলেরই বিধায়কের অনুগামীদের বিরুদ্ধে। খণ্ডঘোষের শশঙ্কা গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠনের আগে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বিধায়ক নবীন বাগের অনুগামীদের তাণ্ডবে আতঙ্কিত তৃণমূলের জয়ী প্রার্থীরাই।

গত ৫ অগাস্ট খণ্ডঘোষের শশঙ্কা গ্রাম পঞ্চায়েতের ১২ জন সদস্যসহ তাদের পরিবার পরিজন মিলে ৩১ জনের একটি দল সুন্দরবন বেড়াতে যায়। বুধবার তারা বিকেলে বাড়ি ফিরছিলেন। অভিযোগ ফেরার পথে সুন্দরবনের গদখালির কাছে লঞ্চ থেকে নেমে বাসে ওঠার পর একদল দুস্কৃতী তাঁদের বাসে হামলা চালায়। বিকেল সাড়ে চারটে নাগাদ এই হামলার সময় তৃণমূলের ৫ জন জয়ী প্রার্থীকে অপহরণ করে নিয়ে যায় হামলাকারীরা। মারধরের হাত থেকে রেহাই পাননি মহিলারাও। মহিলা সদস্যাদের মারধর করা হয়। অপহৃত ৫ জন পঞ্চায়েত সদস্য হলেন সেখ নাজিরউদ্দিন, অনুজ মণ্ডল, অনুপ নায়েক, রাজীব মণ্ডল ও সাধন রায়।

খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতির সদস্য শ্যামল পাঁজা বলেন, তাঁদের মোবাইল ফোন কেড়ে নেয়। হামলাকারীরা সবাই বিধায়ক নবীন চন্দ্র বাগের অনুগামী। তাদের মধ্যে খণ্ডঘোষ পঞ্চায়েত সমিতির সদস্য সেখ নাসপাতিও ছিলেন।

বুধবার শশঙ্কা গ্রাম পঞ্চায়েতের প্রধান ও উপপ্রধানের নাম ঘোষণা করা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। দেখা যায়, শশঙ্কা গ্রাম পঞ্চায়েতের প্রধান হিসেবে তালিকায় নাম আছে গোলক রায়ের। সে বিধায়কের অনুগামী হিসেবেই এলাকায় পরিচিত। তবে শেষ পর্যন্ত ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপার্থিব ইসলামের চাপে পড়ে প্রধান হিসেবে নাম ওঠে রিম্পা সাহা প্রামাণিকের।

বৃহস্পতিবার সকাল থেকেই শশঙ্গা গ্রাম পঞ্চায়েতের অফিসের নাম প্রচুর মানুষের জমায়েত হয়। বোর্ড গঠনের আগে যাতে কোন অশান্তি না হয় তার জন্য প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে পঞ্চায়েত অফিসের সামনে। অন্যদিকে তৃণমূলের ১০ জন জয়ী প্রার্থী এলাকায় একটি গোপন ডেরায় আশ্রয় নিয়েছেন। পঞ্চায়েত সদস্য ববিতা সরকার ও শ্রীকান্ত রায়ের অভিযোগ, তাঁদের মোবাইল ফোন ও কাগজপত্র কেড়ে নিয়েছে হামলাকারীরা। তবে অভিযোগ অস্বীকার করেন বিধায়ক নবীন চন্দ্র বাগ। এই বিষয়ে কিছু বলতে অস্বীকার করেছেন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অপার্থিব ইসলাম।

 

বাংলার মুখ খবর

Latest News

ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের লোকসভার মধ্যেই অসমে প্রকাশ্যে BJP-র আদি-নব্য দ্বন্দ্ব, অস্বস্তিতে গেরুয়া শিবির BJP প্রার্থীর অফিস থেকে টাকা উদ্ধার করতে গিয়ে নির্বাচনী আধিকারিকদের মারধর ‘‌ব্র্যান্ড মোদী অপরাজেয় নয়’‌, পঞ্চম দফার আগে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন পিকে সবুজ জামদানি শাড়ির সঙ্গে রজনীগন্ধা ফুলের গয়নায় সেজে স্বস্তিকা লিখলেন… ‘একী! স্বামীর অমঙ্গল হবে তো', মধুচন্দ্রিমার আগেই বদল, কথা শুনতে হল রূপাঞ্জনাকে হোটেল থেকে AC-র রিমোট, চাবি চুরির চেষ্টা, বাধা দেওয়ায় তারাপীঠে আক্রান্ত মালিক বেআইনি নির্মাণ কীভাবে রুখতে হবে? সব পুরসভাকে পুস্তিকা পাঠাল পুর দফতর

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.