বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ৪ লাখ না দিলে খুন করে ফেলব, অপহরণের পরে মুক্তিপণ! কারা চাইছিল, ধরে ফেলল পুলিশ
অভিযুক্ত অপহরণকারীদের ধরে ফেলল পুলিশ।
অভিযুক্ত অপহরণকারীদের ধরে ফেলল পুলিশ।

৪ লাখ না দিলে খুন করে ফেলব, অপহরণের পরে মুক্তিপণ! কারা চাইছিল, ধরে ফেলল পুলিশ

  • অপহৃত যুবকের এক আত্মীয় বলেন, রাতে অজানা নম্বর থেকে ফোন এসেছিল। সকালে জানতে পারি। এরপর কলব্যাক করি। প্রথমে ফোন তুলছিল না। পরে ফোন তুলে জানায় কোনও একটা কারণে অপহরণ করেছি।

বাইকের লোন নেওয়ার নাম করে দক্ষিণ ২৪ পরগনার এক লোন এজেন্টকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ। গত ২৭শে এপ্রিলের ঘটনা। তারপরের দিনই মগরাহাট থানায় অভিযোগ দায়ের করেন অপহৃত যুবকের পরিবার। এরপরই ময়দানে নামে পুলিশ। পরিবার সূত্রে খবর বাইকের লোন দেওয়ার নাম করে তাকে বারুইপুরে ডেকে পাঠানো হয়েছিল। 

এরপর আটকে রেখে ৪ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না দিলে খুন করার হুমকি দিয়েছিল তারা। পুলিশ জানতে পেরেই দ্রুত টিম তৈরি করে। এরপর ফোন ট্র্যাক করা শুরু করে  পুলিশ। কিন্তু দেখা যায় তারা বার বার ফোনের লোকেশন বদল করছে। পুলিশ নিরন্তর চেষ্টা চালিয়ে কলকাতার সার্ভে পার্ক থানা এলাকা থেকে ৬জনকে গ্রেফতার করে। অপহৃত যুবককেও উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আরও কেউ যুক্ত কি না তা পুলিশ খতিয়ে দেখছে।

অপহৃত যুবকের এক আত্মীয় বলেন, রাতে অজানা নম্বর থেকে ফোন এসেছিল। সকালে জানতে পারি। এরপর কলব্যাক করি। প্রথমে ফোন তুলছিল না। পরে ফোন তুলে জানায় কোনও একটা কারণে অপহরণ করেছি। ৪ লক্ষ টাকা মুক্তিপণ দিলে মুক্তি দেব। এরপর তার মাকে বিষয়টি জানাই। এরপর ফের ফোন করে জানায় টাকা না দিলে মেরে দেব। পুলিশকে আমরা জানালাম। এরপর পুলিশ টিম তৈরি করে। ফোন ট্র্যাক করা শুরু করে। কিন্তু দেখা যাচ্ছিল বার বার ওদের লোকেশন পরিবর্তন হচ্ছে। পরে বুঝতে পারি ওরা বাইকে করে ঘুরছিল।

বন্ধ করুন