বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ৪ লাখ না দিলে খুন করে ফেলব, অপহরণের পরে মুক্তিপণ! কারা চাইছিল, ধরে ফেলল পুলিশ

৪ লাখ না দিলে খুন করে ফেলব, অপহরণের পরে মুক্তিপণ! কারা চাইছিল, ধরে ফেলল পুলিশ

অভিযুক্ত অপহরণকারীদের ধরে ফেলল পুলিশ।

অপহৃত যুবকের এক আত্মীয় বলেন, রাতে অজানা নম্বর থেকে ফোন এসেছিল। সকালে জানতে পারি। এরপর কলব্যাক করি। প্রথমে ফোন তুলছিল না। পরে ফোন তুলে জানায় কোনও একটা কারণে অপহরণ করেছি।

বাইকের লোন নেওয়ার নাম করে দক্ষিণ ২৪ পরগনার এক লোন এজেন্টকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ। গত ২৭শে এপ্রিলের ঘটনা। তারপরের দিনই মগরাহাট থানায় অভিযোগ দায়ের করেন অপহৃত যুবকের পরিবার। এরপরই ময়দানে নামে পুলিশ। পরিবার সূত্রে খবর বাইকের লোন দেওয়ার নাম করে তাকে বারুইপুরে ডেকে পাঠানো হয়েছিল। 

এরপর আটকে রেখে ৪ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না দিলে খুন করার হুমকি দিয়েছিল তারা। পুলিশ জানতে পেরেই দ্রুত টিম তৈরি করে। এরপর ফোন ট্র্যাক করা শুরু করে  পুলিশ। কিন্তু দেখা যায় তারা বার বার ফোনের লোকেশন বদল করছে। পুলিশ নিরন্তর চেষ্টা চালিয়ে কলকাতার সার্ভে পার্ক থানা এলাকা থেকে ৬জনকে গ্রেফতার করে। অপহৃত যুবককেও উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আরও কেউ যুক্ত কি না তা পুলিশ খতিয়ে দেখছে।

অপহৃত যুবকের এক আত্মীয় বলেন, রাতে অজানা নম্বর থেকে ফোন এসেছিল। সকালে জানতে পারি। এরপর কলব্যাক করি। প্রথমে ফোন তুলছিল না। পরে ফোন তুলে জানায় কোনও একটা কারণে অপহরণ করেছি। ৪ লক্ষ টাকা মুক্তিপণ দিলে মুক্তি দেব। এরপর তার মাকে বিষয়টি জানাই। এরপর ফের ফোন করে জানায় টাকা না দিলে মেরে দেব। পুলিশকে আমরা জানালাম। এরপর পুলিশ টিম তৈরি করে। ফোন ট্র্যাক করা শুরু করে। কিন্তু দেখা যাচ্ছিল বার বার ওদের লোকেশন পরিবর্তন হচ্ছে। পরে বুঝতে পারি ওরা বাইকে করে ঘুরছিল।

বাংলার মুখ খবর

Latest News

শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল ভোট বড়ই কঠিন! পাহাড়ি পথে ৪৫০কিমি হেঁটে হাড়ে হাড়ে টের পাচ্ছেন, কঙ্গনা বলছেন… অন্তত এক-দেড় মাসের জন্য জামিন দিন, কাতর আবেদন জ্যোতিপ্রিয়র. কারণটাও জানালেন মোদীর ছবিতে সিঙ্গাপুরের মেট্রোর ছবি, তথ্য ফাঁস করে ভারতীয় জালি পার্টি বলল তৃণমূল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত Cannes-এ গিয়ে নতুন বন্ধুর সঙ্গে মাহি! ছেলেকে নিয়ে শান বললেন… 'মুম্বই যেতে চাই না...' ইন্ডিয়ান আইডলের পুরোনো ভিডিয়োতে রোহিত যোগ! কিনে তো অনেক খেলেন, এবার বাড়িতেই বানিয়ে ফেলুন ম্যাঙ্গো আইসক্রিম মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের ভারত সেবা সংঘের মহারাজকে আক্রমণ মমতার, BJP-কে তোপ দেগে দুষলেন ১ রামকৃষ্ণ মিশনকেও

Latest IPL News

শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.