বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সমকামী সম্পর্কে টানাপোড়েন, ব্যারাকপুরে বান্ধবীর গায়ে আগুন দিয়ে খুন!‌ চাঞ্চল্য
সমকামী সম্পর্ক
সমকামী সম্পর্ক

সমকামী সম্পর্কে টানাপোড়েন, ব্যারাকপুরে বান্ধবীর গায়ে আগুন দিয়ে খুন!‌ চাঞ্চল্য

  • চর্চিতা বাড়িতে না ফেরায় নবনীতার বাড়িতে যান তাঁরা। সেখানে গিয়ে পরিবারের সদস্যরা জানতে পারেন আগুনে পুড়ে মৃত্যু হয়েছে চর্চিতার। আর নবনীতার পরিবারের দাবি, নিজেই গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী হন চর্চিতা। এই ঘটনায় নোয়াপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সমকামী সম্পর্ক ছিল দু’‌জনের মধ্যে। কিন্তু সেখান থেকে বেরিয়ে আসতে চেয়েছিল অপরজন। এই সম্পর্কের দড়ি টানাটানির জেরে বান্ধবীকে বাড়িতে ডেকে গায়ে আগুন দিয়ে খুন করার অভিযোগ উঠল আর এক তরুণীর বিরুদ্ধে। সমকামীতার স্বীকৃতি নিয়ে যখন বিশ্ব তোলপাড় তখন বারাকপুরের আদর্শপল্লির ঘটনা হিংসার জন্ম দিল। নোয়াপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন নিহতের পরিবারের সদস্যরা।

ঠিক কী ঘটেছে ব্যারাকপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, চর্চিতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নবনীতা দাসের সোশ্যাল মিডিয়ায় আলাপ হয়। সেই সম্পর্ক বাড়তে থাকে। তারপর বাড়িতে যাতায়াত শুরু হয়। এমনকী সমকামীতা সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু এই সম্পর্ক চর্চিতার পরিবার মেনে নিতে নারাজ। কিন্তু তারপরও দু’‌জনের মধ্যে সম্পর্ক বজায় ছিল। সেখানে ফাটল ধরতেই এই খুন।

চর্চিতার পরিবার কী বলছে?‌ চর্চিতার পরিবার সূত্রে খবর, এই সম্পর্কে ফাটল ধরেছিল। নবনীতা দূরত্ব তৈরি করেছিল। নবনীতা বাড়িতে আসা বন্ধ করে দিয়েছিল। চর্চিতার মোবাইল নম্বরও ব্লক করে দিয়েছিল। শুক্রবার অশান্তি চরমে পৌঁছয়। এই পরিস্থিতিতে চর্চিতা বাড়ি থেকে সাইকেল নিয়ে বেরিয়ে নবনীতার বাড়িতে যায়। সেখানেই চর্চিতাকে গায়ে আগুন দিয়ে খুন করা হয়।

তারপর কী ঘটল সেখানে?‌ চর্চিতা বাড়িতে না ফেরায় নবনীতার বাড়িতে যান তাঁরা। সেখানে গিয়ে পরিবারের সদস্যরা জানতে পারেন আগুনে পুড়ে মৃত্যু হয়েছে চর্চিতার। আর নবনীতার পরিবারের দাবি, নিজেই গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী হন চর্চিতা। এই ঘটনায় নোয়াপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। চর্চিতার মৃত্যুর কারণ জানতে তদন্তে নেমেছে পুলিশ।

বন্ধ করুন