বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘৩ দিন সহবাস করলেই উন্নতি হবে’ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ায় পুরোহিতকে মার জনতার

‘৩ দিন সহবাস করলেই উন্নতি হবে’ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ায় পুরোহিতকে মার জনতার

মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল।

ওই মহিলার স্বামীর একটি মুদির দোকান রয়েছে। তবে সেই দোকানে বিক্রিবাটা কম হয়। তা নিয়ে তাঁরা বেশ চিন্তিত ছিলেন। তাই ব্যবসায় যাতে উন্নতি হয় তার জন্য পুরোহিতের কাছে গিয়েছিলেন ওই মহিলা। ব্যবসায় উন্নতি কীভাবে করা সম্ভব? পুরোহিতের কাছে তা জানতে চেয়েছিলেন ওই গৃহবধূ।

স্বামীর ব্যবসায় উন্নতি চেয়েছিলেন স্ত্রী। আর তার জন্য স্বামীকে ছেড়ে গৃহবধূকে তিন রাত সহবাস করার কুপ্রস্তাব দিয়েছিলেন পুরোহিত। সেই অভিযোগে পুরোহিতকে মারধর করলেন উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুরের ত্রিশুলা পট্টি এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায়। এই অভিযোগ স্বীকার করেছেন ওই পুরোহিত। অভিযুক্ত পুরোহিতের নাম নির্মল বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: বিয়ের প্রস্তাবে রাজি ছিলেন না তরুণী, প্রতিশোধ নিতে খুন করল যুবক, গ্রেফতার

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার স্বামীর একটি মুদির দোকান রয়েছে। তবে সেই দোকানে বিক্রিবাটা কম হয়। তা নিয়ে তাঁরা বেশ চিন্তিত ছিলেন। তাই ব্যবসায় যাতে উন্নতি হয় তার জন্য পুরোহিতের কাছে গিয়েছিলেন ওই মহিলা। ব্যবসায় উন্নতি কীভাবে করা সম্ভব? পুরোহিতের কাছে তা জানতে চেয়েছিলেন ওই গৃহবধূ। তখনই ওই পুরোহিত গৃহবধূকে কুপ্রস্তাব দেয় বলে অভিযোগ। মহিলার অভিযোগ, পুরোহিত তাঁকে প্রস্তাব দিয়েছিলেন, তিনি স্বামীর সঙ্গে তিন রাত ঘুমাতে পারবেন না। তার পরিবর্তে ওই পুরোহিতের সঙ্গে তিন দিন সহবাস করতে হবে। আর তারপরে সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে। সংসারে উন্নতি হবে, দোকানও ভালো চলবে।’ পুরোহিতের মুখে এই প্রস্তাব শোনার পরেই কার্যত লজ্জিত হয়ে যান গৃহবধূ। ঘটনায় তিনি তাঁর স্বামীকে পুরো বিষয়টি জানান। এরপরে প্রতিবেশীরাও বিষয়টি জানতে পারেন। বিষয়টি জানায় হতেই ক্ষোভে ফেটে ওঠেন স্থানীয়রা।

জানা গিয়েছে, মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার পরের দিনই পুরোহিত এলাকায় পুজো দিতে গেলে এলাকাবাসীরা তাঁকে চেপে ধরে মারধর করেন। প্রথমের দিকে তিনি কুপ্রস্তাব দেওয়ার কথা অস্বীকার করলেও পরে তিনি সেই কথা কার্যত স্বীকার করে নেন। একই সঙ্গে তিনি জানান, তিনি কখনও আর এই ধরনের কথাবার্তা কাউকে বলবেন না  তবে স্থানীয়রা তাঁকে হুশিয়রি দিয়েছেন যাতে ওই এলাকায় তাঁকে আর দেখা না যায়। এরপরেই তাঁকে ছেড়ে দেন স্থানীয়রা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চঞ্চল্য ছড়ায়।

সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনেও কুপ্রস্তাব দেওয়ার কথা স্বীকার করে নেন অভিযুক্ত পুরোহিত। তিনি বলেন, ‘মেয়েদের নোংরা কথা বলে আমি অন্যায় করেছি। আমার খুব অন্যায় হয়েছে। আগামী দিনে এই ধরনের কাজ আর করব না । আমি খুব খারাপ কথা বলেছি।’ মহিলার বক্তব্য, তাঁর স্বামীর দোকানে কম কেনাবেচা হয়। সেই কারণে তিনি পুরোহিতের কাছে গিয়েছিলেন। তাঁকে বলেছিলেন সমস্যার সমাধান হয়ে যাবে। তবে তার পরিবর্তে তিন দিন তাঁর সঙ্গে সহবাস করতে হবে। তাহলে সংসারে উন্নতি হবে। যদিও স্থানীয়দের অভিযোগ এর আগেও ওই পুরোহিত আরও এক মহিলাকে কুপ্রস্তাব দিয়েছিলেন। ফলে এদিন ফের একই ধরনের কাণ্ড করায় পুরোহিতের উপর ক্ষোভ উগরে দেন স্থানীয়রা।

বাংলার মুখ খবর

Latest News

১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের ২৫-এ পা, সেলিব্রেশনে 'এটা আমাদের গল্প'-এর তারকারা দু'বার ভেঙেছে বিয়ে! স্বামী হিসাবে নিজেকে ‘অযোগ্য’ তকমা,‘আমি ভিলেন নই’: প্রসেনজিৎ গরমে আপনার চুল কি শুষ্ক ও প্রাণহীন হয়ে পড়েছে? মুক্তির উপায় জানুন রবীন্দ্রনাথ-নজরুল মিলেমিশে একাকার, ছাত্রীদের নিয়ে নাচের অনুষ্ঠানে অপরাজিতা ‘ক্ষমা না চাইলে দলে ঠাঁই নেই,’ বিধায়ক ঊষারানিকে কড়া বার্তা দলনেত্রী মমতার ফের পাক শিবিরের কোন্দল প্রকাশ্যে, বাবরের ডেপুটি হতে পত্রপাঠ না করে দিলেন আফ্রিদি স্বস্তির বৃষ্টিতে ভিজল কলকাতার একাংশ, রেমাল ঘূর্ণিঝড়ের আগে খেলা শুরু মহানগরীতে

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.