বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Malda: পিসির সঙ্গে অবৈধ সম্পর্ক! ভাইপো আত্মঘাতী হতেই বধূর চুল কেটে অত্যাচার

Malda: পিসির সঙ্গে অবৈধ সম্পর্ক! ভাইপো আত্মঘাতী হতেই বধূর চুল কেটে অত্যাচার

বধূ নির্যাতনের অভিযোগ। প্রতীকী ছবি

মঙ্গলবার টোটন অ্যাসিড খেয়েছিলেন বলে পরিবারের দাবি। তার মৃত্যুর খবর এলাকায় আসতেই পিসি গা ঢাকা দেন। এরপর তিনি বাড়ি ফিরতেই পরিবারের অন্যান্যরা ঝাঁপিয়ে পড়েন। মারধর করে, চুল কেটে তাকে গোটা পাড়া ঘোরানো হয়েছে বলে অভিযোগ।

ভয়াবহ ঘটনা মালদায়। দূর সম্পর্কের পিসির সঙ্গে ভাইপোর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ। আর তার জেরে একেবারে তুলকালাম কাণ্ড মালদার পুরাটুলি এলাকায়। সূত্রের খবর টোটন মণ্ডল নামে এক যুবকের সঙ্গে তার পিসির সম্পর্ক ছিল বলে খবর। তিনি টোটো চালক ছিলেন। 

এনিয়ে নানা টানাপোড়েনের জেরে আত্মহত্যা করেছিলেন টোটন। আর তারপরই পিসিকে মারধর করে মাথার চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে পরিবারের লোকেদের বিরুদ্ধে। পরিবারের  দাবি, জোর করে ওই সম্পর্কটা তৈরি করেছিলেন পিসি। তারপর আর সেখান থেকে বেরিয়ে আসতে পারছিলেন না কেউই।

এদিকে পিসির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন টোটোন। এমনটাই দাবি তার স্ত্রীর।এদিকে এর জেরে ওই পিসিরও আর স্বামীর সঙ্গে ঘর করতে ভালো লাগছিল না। টোটনও স্ত্রীর সঙ্গে থাকতে চাইতেন না। এনিয়ে তুমুল টানাপোড়েন শুরু হয়ে যায়। সংসারের মধ্যে, পাড়ার মধ্যেও এনিয়ে কানাঘুষো চলতে থাকে। আর তার জেরেই চরম সিদ্ধান্ত নেন টোটন। এমনটাই মত পরিবারের।

এদিকে মঙ্গলবার টোটন অ্যাসিড খেয়েছিলেন বলে পরিবারের দাবি। তার মৃত্যুর খবর এলাকায় আসতেই পিসি গা ঢাকা দেন। এরপর তিনি বাড়ি ফিরতেই পরিবারের অন্যান্যরা ঝাঁপিয়ে পড়েন। মারধর করে, চুল কেটে তাকে গোটা পাড়া ঘোরানো হয়েছে বলে অভিযোগ। পরে পুলিশ এসে ওই মহিলাকে উদ্ধার করে। পুলিশ ইতিমধ্যেই এনিয়ে তদন্ত শুরু করেছে। 

 

বন্ধ করুন