বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভরসন্ধ্যায় মালদার সোনার দোকানে ভয়াবহ ডাকাতি, চলল গুলি, রক্তাক্ত কর্মীরা

ভরসন্ধ্যায় মালদার সোনার দোকানে ভয়াবহ ডাকাতি, চলল গুলি, রক্তাক্ত কর্মীরা

গয়না সাফ করে দেয় ডাকাতরা।

ডাকাতদের ধরার আওয়াজ তুলতেই স্থানীয় বাসিন্দাদের দিকে ছুটে আসে বুলেট। আর মোটরবাইক নিয়ে বেরিয়ে যায় ডাকাতরা। তখন স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ অকুস্থলে হাজির হয়। তখনই পুলিশকে ঘিরে ধরে উত্তেজিত জনতা। পুলিশের ভ্যান ঘিরে চলে তুমুল বিক্ষোভ। স্থানীয় ব্যবসায়ীরা তুমুল ক্ষোভ উগরে দেন।

চাঁচল থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে জনবহুল বাজারে ভরসন্ধ্যায় সোনার দোকানে ডাকাতি হয়েছে বলে অভিযোগ। বন্দুক হাতে নিয়ে সোনার দোকানে ঢুকে সেখানে থাকা গয়না এবং নগদ টাকা ফাঁকা করে দিয়ে গিয়েছে ডাকাতরা। আগ্নেয়াস্ত্র দেখে ভয় পেয়ে যান দোকানের কর্মীরা থেকে মালিক। সেই সুযোগে একের পর এক গয়না সাফ করে দেয় ডাকাতরা। এমনকী এই ডাকাতি করার সময় চলল গুলিও। সোমবার ভরসন্ধ্যায় এই ঘটনায় তুমুল আলোড়ন ছড়িয়ে পড়ল মালদার চাঁচলে। পুলিশকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়ল আমজনতা। পুলিশের গাড়ি ঘিরে চলল বিক্ষোভ।

এদিকে স্থানীয় সূত্রে খবর, আজ সোমবার সন্ধ্যাবেলায় চাঁচলে একটি বড় গয়নার দোকানে আসে দুটো মোটরবাইক–সহ ডাকাতরা। মোট পাঁচজন ডাকাত সোনার দোকানে জড়ো হয়। মোটরবাইক থেকে নেমেই আগ্নেয়াস্ত্র হাতে তারা গয়নার দোকানে সটান ঢুকে পড়ে। তারপর গয়নার দোকানের কয়েকজন কর্মীকে বেধড়ক মারধর করা হয়। গোটা দোকানে আতঙ্ক ছড়িয়ে দেওয়া হয়। দু’‌একজনের মাথায় আগ্নেয়াস্ত্রের বাঁট দিয়ে আঘাত করা ডাকাতরা। তাতে রক্তারক্তি কাণ্ড বেঁধে যায়। তারপরই নির্দেশ দেওয়া হয়—’‌সব বাক্স থেকে গয়না বের করে এখানে রেখে দে। না হলে প্রাণ চলে যাবে।’‌ ভয়ে দোকানের কর্মীদের সব গয়না বের করে দেয়। তারপর সব গয়না ব্যাগে ভরে নিয়ে চম্পট দেয় তারা।

অন্যদিকে ডাকাতদের ধরার আওয়াজ তুলতেই স্থানীয় বাসিন্দাদের দিকে ছুটে আসে বুলেট। আর মোটরবাইক নিয়ে বেরিয়ে যায় ডাকাতরা। তখন স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ অকুস্থলে হাজির হয়। তখনই পুলিশকে ঘিরে ধরে উত্তেজিত জনতা। পুলিশের ভ্যান ঘিরে চলে তুমুল বিক্ষোভ। স্থানীয় ব্যবসায়ীরা পুলিশ প্রশাসনের বিরুদ্ধে তুমুল ক্ষোভ উগরে দেন। শুধু তাই নয়, নিরাপত্তা কোথায়?‌ প্রশ্ন তোলেন তাঁরা। পুলিশ আশ্বস্ত করার চেষ্টা করে। তারপর দোকানে ঢুকে নমুনা সংগ্রহ করে পুলিশ। দ্রুত ডাকাতদলকে ধরা হবে আশ্বাস দেওয়ায় ক্ষোভ থামে। স্থানীয় ব্যবসায়ী লাল্টু মুখোপাধ্যায়কে লক্ষ্য করে একটি গুলি ছোড়া হয় বলে অভিযোগ। কারণ তিনি আওয়াজ তুলেছিলেন।

আরও পড়ুন:‌ টেট পরীক্ষায় মোবাইল নিয়ে ঢোকায় গ্রেফতার দুই বন্ধু, মালদায় পুলিশের জালে তিন

এছাড়া কয়েকজন ব্যবসায়ী পুলিশকে বয়ান দেন। তাঁদের কথায়, ‘পাঁচজন দুটো মোটরবাইকে করে আসে। তাদের হাতে অত্যাধুনিক অস্ত্র ছিল। তারা দোকানে ঢুকেই বন্দুকের বাঁট দিয়ে দু’‌একজন কর্মীদের মাথায় আঘাত করে। তাতে দোকানেই রক্তপাত হয়। আর দোকানে থাকা সব গয়না ও নগদ টাকা ব্যাগে ভরে ফেলে। ওদের ধরবার আওয়াজ তুলতেই একটি গুলি ছোড়ে আমার দিকে। তবে লক্ষ্যভ্রষ্ট হয়েছে। পুলিশের কোনও সহযোগিতা মেলে না।’‌

বাংলার মুখ খবর

Latest News

শাহরুখকে ছাপিয়ে এক নম্বরে দীপিকা! কীসের নিরিখে 'কিং'কে টপকে গেলেন রণবীর ঘরণী? ভোটের আগের রাতে বাড়িতে থাকবেন না, BJP এজেন্টদের কেন এমন পরামর্শ দিলেন শুভেন্দু? England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাঙড়ে দাঁড়িয়ে মমতার পুলিশকে চিটিংবাজ বললেন শুভেন্দু, ভোটারদের বললেন বদলা নিন ‘পিরিয়ডস কা মতলব…', স্কুলে গিয়ে ছাত্রীদের সঙ্গে ঋতুস্রাব নিয়ে গান শ্রেয়া-সুনিধির Video: দাউদাউ করে উঠছে ধোঁয়া! রজৌরির জঙ্গলে ভয়াবহ অগ্নিকাণ্ড ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন’, একসঙ্গে রাহুলের ২ ‘প্রাক্তন’ সন্দীপ্তা-রুকমা 'পুলিশ ব্যবস্থা না নিলে...', বোমাবাজি নিয়ে সরব অর্জুন সিং 'ব্যান হতেই শাহরুখ স্যার বলেছিল যে IPL ট্রফি নিয়ে ফ্লাইং কিস ছুড়ব', ফাঁস রানার ২০২৪ লোকসভা ভোটে শেষ দফার প্রচারে বাংলায় মোদী! কোন কোন ইস্যুতে চড়ালেন সুর?

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.