বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সিকিমে বেড়াতে গিয়ে মোটরসাইকেল পড়ল খাদে, মৃত্যু মালদার যুবকের

সিকিমে বেড়াতে গিয়ে মোটরসাইকেল পড়ল খাদে, মৃত্যু মালদার যুবকের

নিহত রাহুল সিংহ।

মালদা শহরের সানি পার্ক এলাকার বাসিন্দা রাহুল দিল্লিতে কর্মরত ছিলেন। পুজোর ছুটিতে বাড়ি ফিরে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল চালিয়ে সিকিমে বেড়াতে গিয়েছিলেন তিনি। সপ্তমীর দিন রওনা দেন তাঁরা।

দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে মোটরসাইকেল চালিয়ে সিকিম বেড়াতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল মালদার এক যুবকের। নিহত রাহুল সিংহ (২৭) এর দেহ বুধবার বাড়িতে ফিরলে এলাকায় কান্নার রোল ওঠে।

মালদা শহরের সানি পার্ক এলাকার বাসিন্দা রাহুল দিল্লিতে কর্মরত ছিলেন। পুজোর ছুটিতে বাড়ি ফিরে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল চালিয়ে সিকিমে বেড়াতে গিয়েছিলেন তিনি। সপ্তমীর দিন রওনা দেন তাঁরা। এরই মধ্যে নিম্নচাপের জেরে গোটা হিমালয়জুড়ে প্রবল বর্ষণ শুরু হয়। বর্ষণের জেরে ধস নামে সিকিম পাহাড়ের বিভিন্ন জায়গায়। বন্ধ হয়ে যায় পথ ঘাট। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে সোমবার বাড়ি ফিরছিলেন রাহুল ও তাঁর বন্ধুরা। পথে খাদে পড়ে যায় রাহুলের মোটরসাইকেল। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। কিন্তু শেষরক্ষা হয়নি। সেখানে মৃত্যু হয় তাঁর।

মেধাবী ছেলের মৃত্যুতে শোকের ছায়া সানি পার্ক এলাকায়। বন্ধু ও পরিজনরা বলছেন, যখন ওরা বেরিয়েছিল তখনও এই দুর্যোগের কোনও পূর্বাভাস ছিল না। জানলে হয় তো বেরতো না।

 

বন্ধ করুন