বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রানাঘাটে AIIMS বানিয়েছি আমরা: মমতা বন্দ্যোপাধ্যায়

রানাঘাটে AIIMS বানিয়েছি আমরা: মমতা বন্দ্যোপাধ্যায়

কৃষ্ণনগরে মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি আরও দাবি করেন, ‘আজকে আমাকে একটা রাজ্যে দেখান বিনা পয়সায় ৫ কেজি চাল দেয়’।

নিজের সরকারের উন্নয়নের ফিরিস্তি দিয়ে গিয়ে কৃষ্ণনগরে আজব দাবি করে বসলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি দাবি করেন, কল্যাণী এইমস তৈরি করেছে তাঁর সরকার। সঙ্গে উপস্থিত দলীয় কর্মীদের প্রতি ক্ষোভ উগরে দিয়ে বলেন, এত কিছু করার পরেও বিজেপিকে ভোট দিলেন কেন?

এদিন মমতা বলেন, বিজেপি কী করেছে? কিচ্ছু করেনি। উলটো দিকে আমরা কী করেছি? রানাঘাটে অল ইন্ডিয়া মেডিক্যাল ইন্সটিটিউট আমরা করেছি। জমি আমরা দিয়েছি। সব দিয়ে সাহায্য করেছি। আজকে আপনাদের দিল্লি যাওয়ার দরকার নেই। ঘরের সামনে ট্রিটমেন্ট পাচ্ছে’।

এখানেই থামেননি মুখ্যমন্ত্রী। তিনি আরও দাবি করেন, ‘আজকে আমাকে একটা রাজ্যে দেখান বিনা পয়সায় ৫ কেজি চাল দেয়’।

যদিও বিজেপির দাবি, কল্যাণী এইমস তৈরি হয়েছে সম্পূর্ণ কেন্দ্রীয় বরাদ্দের টাকায়। এই হাসপাতাল উত্তর দিনাজপুরের রায়গঞ্জে তৈরির প্রস্তাব ছিল। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের জেদে তা শেষ পর্যন্ত কল্যাণীতে স্থানান্তর করতে বাধ্য হয় কেন্দ্র। যার জেরে বঞ্চনার অভিযোগে সরব হন উত্তরবঙ্গের মানুষ।

একই সঙ্গে তাঁর দাবি, রাজ্যের অর্ধেকের বেশি মানুষকে মাসে ৫ কেজি চাল বিনামূল্যে দেয় কেন্দ্রীয় সরকার। গোটা দেশের মানুষই এই সুবিধা পান। বাকিদের দেয় রাজ্য। অথচ গোটা প্রকল্পই রাজ্যের বলে দাবি করে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

 

বন্ধ করুন