বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাটমানি নেওয়ার অভিযোগের পালটা ভুয়ো মামলায় ফাঁসানোর অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কাটমানি নেওয়ার অভিযোগের পালটা ভুয়ো মামলায় ফাঁসানোর অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

  • এর পরই প্রশাসনের কাছে অলোক পোদ্দারের নামে লিখিত অভিযোগ দায়ের করেন হাসিমুদ্দিন। পালটা হাসিমুদ্দিনের বিরুদ্ধে পুলিশে খুনের হুমকি দেওয়ার অভিযোগ করেন অলোকবাবু।

তৃণমূল নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ করায় ভুয়ো মামলায় ফাঁসানোর অভিযোগ অভিযোগকারীকে। সুবিচারের দাবিতে বিডিও অফিসের সামনে ধরনায় বসল গোটা পরিবার। পরে বিডিও আশ্বাসে ধরনা তুলে নেন তাঁরা। 

মালদার হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের কুশিদা গ্রাম পঞ্চায়েতে এলাকার বাসিন্দা হাসিমুদ্দিনের অভিযোগ, আবাস যোজনায় তাঁকে বাড়ি বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৩০,০০০ টাকা নেন স্থানীয় পঞ্চায়েত সদস্য আরাধনা পোদ্দারের স্বামী অলোক পোদ্দার। কিন্তু দীর্ঘদিন কাটলেও ঘর মেলেনি। টাকা ফেরত চাইলে তা দিতে অস্বীকার করেন অলোকবাবু। 

এর পরই প্রশাসনের কাছে অলোক পোদ্দারের নামে লিখিত অভিযোগ দায়ের করেন হাসিমুদ্দিন। পালটা হাসিমুদ্দিনের বিরুদ্ধে পুলিশে খুনের হুমকি দেওয়ার অভিযোগ করেন অলোকবাবু। অভিযোগ, হাসিমুদ্দিনের দায়ের করা অভিযোগের তদন্ত না হলেও অলোকবাবুর দায়ের করা মামলায় তাঁকে হেনস্থা করছে পুলিশ। 

এই অভিযোগে বুধবার হরিশ্চন্দ্রপুর ১ নম্বর বিডিও অফিসের সমানে সপরিবারে ধরনায় বসেন হাসিমুদ্দিন। সঙ্গে ছিল তাঁর প্রতিবন্ধী সন্তানরা। অফিস থেকে বিডিও অনির্বাণ বসু এসে তাঁদের সঙ্গে কথা বলেন। তদন্তের আশ্বাস দেন। তার পর ধরনা ওঠে। 

 

বন্ধ করুন