বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হরিনাম-সংকীর্তন করতে করতে যাচ্ছিলেন একদল মানুষ, আচমকা ঘাটালে ভেঙে পড়ল সাঁকো
হরিনাম-সংকীর্তন করতে করতে যাচ্ছিলেন একদল মানুষ, আচমকা ঘাটালে ভেঙে পড়ল সাঁকো
হরিনাম-সংকীর্তন করতে করতে যাচ্ছিলেন একদল মানুষ, আচমকা ঘাটালে ভেঙে পড়ল সাঁকো

হরিনাম-সংকীর্তন করতে করতে যাচ্ছিলেন একদল মানুষ, আচমকা ঘাটালে ভেঙে পড়ল সাঁকো

এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ ঘাটালের কনদর্প থেকে প্রায় ৭০ জনের একটি দল হরিনাথ সংকীর্তন করতে করতে বাঁশের সাঁকোর ওপর দিয়ে যাচ্ছিলেন।

‌অস্থায়ী বাঁশের সাঁকো ভেঙে নদীতে পড়ে গেলেন অন্তত ৭০ জন। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি। তবে ১৫ জন এই ঘটনায় গুরুতর জখম হয় বলে জানা গিয়েছে।

এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ ঘাটালের কনদর্প থেকে প্রায় ৭০ জনের একটি দল হরিনাম-সংকীর্তন করতে করতে বাঁশের সাঁকোর ওপর দিয়ে যাচ্ছিলেন। ওই সাঁকোতে পুরুষ–মহিলা ছাড়াও বেশ কিছু শিশুও ছিল। দলটি যখন বাঁশের সাঁকো পার হচ্ছিলেন, তখন সেখানে ছোট চার চাকা গাড়ি ঢুকে পড়ে। তখনই ভার সামলাতে না পেরে সাঁকোটি ভেঙে ঝুমি নদীতে পড়ে যায়। বিপর্যয়ের খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসে ঘাটাল থানার পুলিশ।

এই ঘটনায় ঘাটাল থানার ওসি দেবাংশু ভৌমিক জানান, ‘‌পুরুষ, মহিলা-সহ শিশুদেরও উদ্ধার করা হয়েছে। কারও মৃত্যুর খবর মেলেনি।’‌ অকস্মাৎ এই ঘটনা ঘটায় এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। বন্যার সময়ে বিধ্বস্ত হয়ে যায় ঘাটালের বিভিন্ন এলাকা। অনেক সাঁকোই ভেঙে পড়ে। স্থানীয় বাসিন্দারাই বাঁশের সাঁকো বানিয়ে কাজ চালাচ্ছিলেন। এরইমধ্যে ঘটে গেল এই দুর্ঘটনা। পুলিশ সূত্রে খবর, আহতদের সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে।

বন্ধ করুন